বিয়ে করছেন সৌম্য, থাকছেন না জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে

সৌম্য

টানা বাজে পারফরম্যান্সে বিধ্বস্ত টিম বাংলাদেশ। সবশেষ রাওয়ালপিন্ডি টেস্টে ইনিংস ও ৪৪ রানে হেরে দেশে ফিরেছে মুমিনুল হকের দল। তবে ফুসরত নেই বিশ্রামের। প্রস্তুতি নিতে হবে যে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের। বিশেষ করে প্রথম টেস্ট সামনে রেখে দল নিয়ে ইতোমধ্যে শুরু হয়েছে কাটাছেঁড়া।

মূলত পাকিস্তান সফর থেকে নাম সরানো মুশফিক ও টেস্টে বাজে পারফরম্যান্স অব্যাহত রাখা মাহমুদউল্লাহর দলে ঢোকা-বের হওয়া নিয়ে হচ্ছে জোর আলোচনা। আজ (১৩ ফেব্রুয়ারি) মিটিং করার কথা নির্বাচকদেরও।

এরই মধ্যে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন বলে দল জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন সৌম্য সরকার। রাওয়ালপিন্ডি টেস্টের স্কোয়াডে জায়গা পেলেও জায়গা মেলেনি একাদশে। তবে দল নির্বাচনে ধারাবাহিকতা রাখার প্রক্রিয়া মেনে চলা নির্বাচকরা জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজেও দলে রাখতেন সৌম্যকে নিশ্চিতই ছিল।

কিন্তু জীবনের নতুন ইনিংস শুরু করতে যাওয়া সৌম্য সরকার ছুটি নিয়েছেন চলতি মাসের ২৯ তারিখ পর্যন্ত। ফলে একমাত্র টেস্ট ম্যাচে না থাকলেও ১ মার্চ থেকে শুরু হওয়া ওয়ানডে ও পরবর্তীতে টি-টোয়েন্টি সিরিজের জন্য বিবেচনাযোগ্য থাকছেন।

উল্লেখ্য ২৬ বছর বয়সী এই ব্যাটসম্যান সবশেষ টেস্ট খেলেছেন আফগানিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে। গতবছর নিউজিল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরির পর অবশ্য সৌম্যের ব্যাট হাসেনি সেভাবে। পরের চার ইনিংসে নেই ত্রিশোর্ধ্ব কোন ইনিংসও।

৯৭ প্রতিবেদক

Read Previous

উনিশদের জাতীয় দলে খেলাতে একুশের ভাবনা বিসিবির

Read Next

‘স্মাইলিং ইজ দ্যা বেস্ট রিভেঞ্জ’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
33
Share
error: Content is protected !!