নতুন মালিঙ্গা খেলতে আসছেন বাংলাদেশে (ভিডিও)

আগামী যুব ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে দলকে খেলার মধ্যে রাখার লক্ষ্যে তাদের জন্য আরেকটি সিরিজ আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার নিজ মাঠে শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে দুটি চার দিনের ম্যাচ ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ।  তরুণ পেসার মাথিশা পাথিরানা- লাসিথ মালিঙ্গার মতো বোলিং অ্যাটাক নিয়ে বাংলাদেশে আসছে।

আগামী ২৩ অক্টোবর বাংলাদেশে আসছে শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ দল। প্রথম ম্যাচ হবে বরিশালে, আগামী ২৬ অক্টোবর।

এর মধ্যে টেস্ট ও ওয়ানডে সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। অধিনায়ক করা হয়েছে নিপুণ ধনঞ্জয়াকে।  দুই স্কোয়াডেই আনা হয়েছে একাধিক পরিবর্তন। চমক রেখে ঘোষিত স্কোয়াড নিয়ে বাংলাদেশকে পরীক্ষা নিতে আসছে শ্রীলঙ্কার যুবারা।

চারদিনের ম্যাচের জন্য শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের স্কোয়াডঃ

নিপুণ ধনঞ্জয়া (অধিনায়ক), চামিন্দু উইকরামাসিংহে, অভিষেক কাহাদুওয়ারাচ্চি, রাভিন্দু রাসান্থা, গমেজ সনাল দিনুশা, চিহান কালিন্দু (উইকেটরক্ষক), কাভিষকা লক্ষণ গ্যামেজ, দুনিথ ওয়েল্লালাগে, রাভিন ডি সিলভা, অভিষকা লক্ষণ, দিলশান মাদুশঙ্কা, চামিন্দু পিয়ুমাল উইজেসিংহে, রুভিন পেইরিস, আমশি ডি সিলভা, অভিষকা পেরেরা (উইকেটরক্ষক) ও মাথিশা পাথিরানা।

ওয়ানডে সিরিজের জন্য শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের স্কোয়াডঃ

নিপুণ ধনঞ্জয়া (অধিনায়ক), নাভদ পারানাভিতানা, মোহাম্মদ শামাজ (উইকেটরক্ষক), অভিষেক কাহাদুওয়ারাচ্চি, রাভিন্দু রাশান্থা, অভিষকা থারিন্দু, চামিন্দু পিয়ুমাল উইজেসিংহে, রহান সঞ্জায়া, কাভিন্দু নাদিশান, ইয়াসিরু রদ্রিগো, দিলশান মাদুশঙ্কা, ইহান কালিন্দু (উইকেটরক্ষক), আমশি ডি সিলভা, সাদুন থারাকা তিলকরত্নে ও গমেজ সনাল দিনুশ।

৯৭ ডেস্ক

Read Previous

বিপাকে বাংলা টাইগার্স, দেশিদের বদলে বিদেশি!

Read Next

প্রথম ওভারেই আঘাত হানলেন মুস্তাফিজ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।