হায়দ্রাবাদকে হেসেখেলে হারাল কোলকাতা

হায়দ্রাবাদকে হেসেখেলে হারাল কোলকাতা

শুবমান গিলের হার না মান অর্ধশতক এবং এউইন মরগানের যোগ্য সহায়তায় সানরাইজার্স হায়দ্রাবাদকে ৭ উইকেটে হারিয়েছে কোলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। উদ্বোধনী জুটিতে ২৪ রান যোগ করেন ওয়ার্নার-বেয়ারস্টো মিলে। আগের ম্যাচের হাফ সেঞ্চুরিয়ান ইনফর্ম জনি বেয়ারস্টো এ ম্যাচে তেমন কিছুই করতে পারেননি। মাত্র ৫ রান করে প্যাট কামিন্সের অফ কাটারে পরাস্ত হন বেয়ারস্টো।

এরপর ওয়ার্নার ও মনীশ পান্ডে কিছুটা বুঝেশুনে খেলতে থাকেন। তবে দলীয় ৫৯ রানের মাথায় বরুন চক্রবর্তীর বলে কট এন্ড বোল্ড হয়ে সাজঘরে ফেরেন ওয়ার্নার। মনীশ পান্ডে ও চারে নামা ঋদ্ধিমান সাহা ৩য় উইকেট জুটিতে ৬২ রান যোগ করে দলের ভিত্তি শক্ত করেন।

শেষ দিকে কেউ ওভাবে মারমুখী ব্যাটিং উপহার দিতে না পারায় ৪ উইকেটে ১৪২ রানে থেমে যায় সানরাইজার্সের ইনিংস। মনীশ পান্ডে সর্বোচ্চ ৫১ এবং ওয়ার্নার ৩৬ রান করেন। কেকেআরের পক্ষে কামিন্স,বরুন এবং রাসেল একটি করে উইকেট পান।

 

View this post on Instagram

 

Excellent comeback from Cummins #KKRvSRH #Dream11IPL #IPL2020

A post shared by cricket97 (@cricket97bd) on

জবাবে কেকেআর ব্যাটিংয়ে নেমে শুরুতে নারাইনের উইকেট হারিয়ে বসে। সেখান থেকে ওপেনার শুবমান গিল ও নিতিশ রানা দেখেশুনে খেলতে থাকেন। তবে ১০ রানের ব্যবধানে রানা ও অধিনায়ক দীনেশ কার্তিককে হারিয়ে চাপে পড়ে যায় কেকেআর।

তবে পরের গল্পটা গিল এবং এউইন মরগানের। এই দুইজন অবিচ্ছিন্নভাবে ৯২ রানের জুটি গড়ে কেকেআরকে জয় উপহার দেন। শুবমান গিল ৬২ বলে অপরাজিত ৭০ রানের চমৎকার ইনিংস খেলেন। মরগান অপরাজিত থাকেন ৪২ রানে। সানরাইজার্সের পক্ষে খলিল,নটরঞ্জন এবং রাশিদ খান ১টি করে উইকেট পান।

 

View this post on Instagram

 

Match winning knock from Shubman Gill #KKRvSRH #Dream11IPL #IPL2020

A post shared by cricket97 (@cricket97bd) on

ম্যাচসেরা হন শুবমান গিল।

সংক্ষিপ্ত স্কোরঃ

সানরাইজার্স হায়দ্রাবাদ ১৪২/৪ (২০ ওভার), মনীশ পান্ডে ৫১, ওয়ার্নার ৩৬; কামিন্স ১/১৯, রাসেল ১/১৬

কোলকাতা নাইট রাইডার্স ১৪৫/৩ শুবমান গিল ৭০*, মরগান ৪২*; রাশিদ খান ১/২৫, নটরঞ্জন ১/২৭

ফলাফলঃ কোলকাতা নাইট রাইডার্স ৭ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ শুবমান গিল ( কোলকাতা নাইট রাইডার্স)।

৯৭ ডেস্ক

Read Previous

এবার করোনার থাবা পড়েছে আইসিসি সদর দফতরে

Read Next

স্যামসনকে তিন ফরম্যাটেই খেলতে না দেখে অবাক হন ওয়ার্ন

Total
3
Share
error: Content is protected !!