সিডনিতে ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার রান উৎসব

সিডনিতে ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার রান উৎসব

শুরুতে ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চের বড় রানের জুটি, পরে স্টিভ স্মিথ ও গ্লেন ম্যাক্সওয়েলের ঝড়ো ব্যাটিং। সিডনিতে প্রথম ওয়ানডের মত দ্বিতীয় ওয়ানডেতেও স্বাগতিকদের রানবন্যা। এদিন আবার রান উৎসবে যোগ দেন মারনাস লাবুশেইনও। আগের দিনের ৩৭৪ টপকে আজ অজিরা স্কোরবোর্ডে তুলেছে ৩৮৯ রান!

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে আজও টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন অজি দলপতি অ্যারন ফিঞ্চ। ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চের উদ্বোধনী জুটি থেকে আসে ১৪২ রান। ৬৯ বলে ৬ চার ও ১ ছয়ে ৬০ রান করে আউট হন ফিঞ্চ, তাকে ফেরান মোহাম্মদ শামি।

তিনে নামা স্টিভ স্মিথের সঙ্গে ওয়ার্নারের জুটিটা অবশ্য লম্বা হয়নি। আক্রমণাত্মক মেজাজে খেলতে থাকা ওয়ার্নার রানআউট হয়ে সাজঘরে ফেরেন। শ্রেয়াস আইয়ারের ডিরেক্ট থ্রোতে রান আউট হওয়া ওয়ার্নার করেন ৭৭ বলে ৮৩ রান (৭ চার ও ৩ ছয়ে)।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

তৃতীয় উইকেট জুটিতে ১৩৬ রানের জুটি গড়েন স্টিভ স্মিথ। আগের দিনের ন্যায় এদিনও ৬২ বলে তুলে নেন সেঞ্চুরি। ভারতের বিপক্ষে সেঞ্চুরির হ্যাটট্রিক করা স্মিথের এটি ১১ তম ওয়ানডে শতক। ৬৪ বলে ১৪ চার ও ২ ছক্কায় ১০৪ রান করে হার্দিক পান্ডিয়ার বলে মোহাম্মদ শামিকে ক্যাচ দিয়ে ফেরেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

এরপর লাবুশেইনের ৬১ বলে ৭০ ও গ্লেন ম্যাক্সওয়েলের ৬৩* (২৯ বলে ৪ টি করে চার ও ছক্কায়) রানে ভর করে ৩৮৯ রান স্কোরবোর্ডে জমা করে অজিরা। ১ বলে ২ রান করে অপরাজিত থাকেন স্টয়নিসের বদলে একাদশে সুযোগ পাওয়া ময়েসেস হেনরিকস।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

ভারতের হয়ে ১ টি করে উইকেট নেন মোহাম্মদ শামি, জাসপ্রীত বুমরাহ ও হার্দিক পান্ডিয়া।

সংক্ষিপ্ত স্কোর (১ম ইনিংস শেষে):

অস্ট্রেলিয়া ৩৮৯/৪ (৫০), ওয়ার্নার ৮৩, ফিঞ্চ ৬০, স্মিথ ১০৪, লাবুশেইন ৭০, ম্যাক্সওয়েল ৬৩*, হেনরিকস ২*; শামি ৯-০-৭৩-১, বুমরাহ ১০-১৭৯-১, পান্ডিয়া ৪-০-২৪-১।

৯৭ ডেস্ক

Read Previous

ফিলিপসের রেকর্ড গড়া ইনিংসে সিরিজ জিতল নিউজিল্যান্ড

Read Next

গ্রোয়েন ইনজুরিতে পড়ে মাঠের বাইরে ডেভিড ওয়ার্নার

Total
2
Share
error: Content is protected !!