শক্তি ও টাকা নিয়ে এগিয়ে এসে পিএসএলকে বাঁচাবেন শোয়েব

শোয়েব আখতার

পাকিস্তানের সাবেক গতি তারকা স্থানীয় এক টেলিভিশন শো তে দাবি করেছেন আর্থিক দৈন্যতা থেকে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) কে তিনি বাঁচাতে পারবেন। তার মতে আরো ১৬-১৮ মাস মাঠে গড়াবে না পিএসএল।

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস বলেন অনেক ফ্র্যাঞ্চাইজিই তাদের ব্র্যান্ড বিক্রি করে দেবার কথা ভেবেছিল, ভাবছেও। পিএসএল কমিটিও ব্যর্থ হচ্ছে এই ফ্র্যাঞ্চাইজি লিগ থেকে বড় অঙ্কের অর্থ নিশ্চিত করতে।

শোয়েব আখতার বলেন, ‘আমি এমন কিছু কথা বলবো যা মানুষের ভালো লাগবে না। পিএসএল মাঠে গড়াতে আরো ১৬ মাস অপেক্ষা করতে হবে। তারপরেই এটা মাঠে গড়াবে। ৮ মাস পর টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে। অঙ্কটা আপনি নিজেই সমাধান করতে পারবেন। যদি চলমান ইস্যু সেপ্টেম্বর অব্দি চলে? আপনি পিএসএল চার মাসের মধ্যে কীভাবে করবেন? আপনি ফ্র্যাঞ্চাইজিদের কাছ থেকে টাকা চাইতে পারবেন না। কিছু ফ্র্যাঞ্চাইজি এখনই তাদের ব্র্যান্ড বিক্রি করার জন্য প্রস্তুত।’

এমতাবস্থায় পিএসএলকে বাঁচাতে নিজে এগিয়ে আসতে প্রস্তুত বলে জানিয়েছেন শোয়েব। পিএসএলকে তিনি বড় ব্র্যান্ড স্পন্সর হিসাবে এনে দিতে পারবেন বলে মনে করেন।

শোয়েব যোগ করেন, ‘আমি যদি একজন অভিজ্ঞ খেলোয়াড় ও ব্র্যান্ড হিসাবে পিএসএলকে বাঁচাতে পারি তাহলে আমি অবশ্যই এগিয়ে আসব। আমি আমার পূর্ন শক্তি ও টাকা নিয়ে এগিয়ে আসব এবং পিএসএলকে বাঁচাবো। আমি এটা নিশ্চিত করবো যেন পিএসএল বেঁচে থাকে এবং অর্থ তৈরি করতে বড় ব্র্যান্ড (স্পন্সর) পায়।’

৯৭ ডেস্ক

Read Previous

অনুশীলন শুরু করতে ‘৩’ পরিকল্পনা, প্রয়োজন ছাড়া করোনা টেস্ট নয়

Read Next

বর্ণবাদের বিরুদ্ধে সোচ্চার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সও

Total
3
Share
error: Content is protected !!