মুস্তাফিজের আঘাতের পর মিরপুরে বৃষ্টি

মুস্তাফিজের আঘাতের পর মিরপুরে বৃষ্টি

৩১৩ দিন পর আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হল বাংলাদেশের। তবে আবহাওয়া পূর্বাভাস অনুসারে খেলা শুরুর পরই মিরপুরে নেমেছে বৃষ্টি। তার আগেই অবশ্য ক্যারিবিয়ান ব্যাটসম্যান সুনীল অ্যামব্রিসকে সাজঘরের পথ দেখিয়েছেন মুস্তাফিজুর রহমান।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়ায় সকাল সাড়ে ১১ টায়। তবে টস হেরে ব্যাট করতে আনাম ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের চতুর্থ ওভারের তৃতীয় বল শেষেই নামে বৃষ্টি।

সকাল থেকে মেঘাচ্ছন্ন আকাশ মিরপুরে। যথা সময়ে টস ও খেলা শুরু হলেও জ্বালাতে হয়েছে ফ্লাডলাইট। তবে বৃষ্টি নামায় খেলা বন্ধ হয় চতুর্থ ওভার শেষ হওয়ার আগেই। নিজের দ্বিতীয় ওভার করছিলেন বাংলাদেশের বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান।

স্থানীয় সময় সকাল ১১ টা ৪৮ মিনিটে শুরু হওয়া বৃষ্টি থেমেছে মিনিট পাঁচেক পরই। তবে খেলার উপযোগী করতে লাগছে কিছুটা সময়। কিন্তু খুব দ্রুতই খেলা শুরু হবে বলে ধারণা করা যাচ্ছে।

মিরপুরে বৃষ্টি
ছবিঃ প্রেসবক্স থেকে নাজমুল হাসান তারেক

আপডেটঃ বেলা ১২ঃ২৪ – আবারো কাভারে ঢেকে দেওয়া হয়েছে উইকেট।

এদিকে টস হেরে ব্যাট করতে নামা ওয়েস্ট ইন্ডিজ রুবেল হোসেনের করা প্রথম ওভারেই তুলে নেয় ৮ রান। তবে ইনিংসের দ্বিতীয় ওভারে মুস্তাফিজের করা প্রথম ওভারের দ্বিতীয় বলেই এলবিডব্লিউর ফাঁদে পড়ে ফিরতে হয় সুনীল অ্যামব্রিসকে (৭)।

অ্যামব্রিসের বিদায়ের পর বিপর্যয় কাটানোর চেষ্টা জশুয়া ডা সিলভা ও আন্দ্রে ম্যাককার্থির। দুজনেই অপরাজিত আছেন ৪ রানে। খেলা বন্ধ হওয়ার আগে দলীয় সংগ্রহ ১ উইকেটে ১৫ রান।

৯৭ প্রতিবেদক

Read Previous

‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ আন্দোলনে অংশ নিল সাকিব-তামিমরা

Read Next

রাজার মত ফিরলেন সাকিব

Total
10
Share