ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা, ফিরলেন কোহলি

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে থাকা ভিরাট কোহলি এবার উইন্ডিজের বিপক্ষে অধিনায়কত্ব করবেন। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য যথাক্রমে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই।

ভারতের মাটিতে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ৬ ডিসেম্বর মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। ৮ ডিসেম্বর হবে দ্বিতীয় টি-টোয়েন্টি। ১১ ডিসেম্বর হায়দ্রাবাদে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি।

টি-টোয়েন্টি সিরিজের পর ১৫ ডিসেম্বর চেন্নাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডে খেলবে ভারত। দ্বিতীয় (১৫ ডিসেম্বর) ও তৃতীয় (২২ ডিসেম্বর) ওয়ানডে হবে যথাক্রমে বিশাখাপত্তনম ও কটকে।

ভারতের ওয়ানডে দলঃ ভিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, মানীশ পান্ডে, রিশাব পান্ট (উইকেট রক্ষক), শিভাম দুবে, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, দীপক চাহার, মোহাম্মদ শামি ও ভুবেনেশ্বর কুমার।

ভারতের টি-টোয়েন্টি দলঃ ভিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, মনীশ পান্ডে, রিশাব পান্ট, শিভাম দুবে, ওয়াশিংটন সুন্দর, রবীন্দ্র জাদেজা, যজুবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, দীপক চাহার, মোহাম্মদ শামি ও ভুবেনেশ্বর কুমার।

৯৭ ডেস্ক

Read Previous

ইডেনে ডালমিয়াকে সম্মান জানালো বিসিএসএ

Read Next

ইডেনে বিসিসিআই সভাপতি সৌরভকে অভিনন্দন জানালো বিসিএসএ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।