দুর্ঘটনার সময় ঘুমিয়ে পড়েছিলেন মেন্ডিস

কুশল মেন্ডিস লাসিথ মালিঙ্গা শ্রীলঙ্কা

আজ (৫ জুলাই) সকালে পুলিশ আটক করে লঙ্কান ক্রিকেটার কুশল মেন্ডিসকে। পানাদুরায় এক মারাত্মক দুর্ঘটনার জেরে আটক করা হয় তাকে।

৬৪ বছর বয়সী এক সাইক্লিস্ট ঐ দুর্ঘটনায় মারা গেছেন। মৃত সাইক্লিস্ট পানাদুরার গোরাকপোলার বাসীন্দা। লঙ্কান স্থানীয় সময় সাড়ে ৫ টার দিকে পানাদুরায় হরিদুয়ানা এলাকা থেকে ১৩ কিলোমিটার দূরে এই দুর্ঘটনা ঘটে। ঘটনা সম্পর্কে লঙ্কান গণমাধ্যমকে জানান পুলিশের মুখপাত্র এসএসপি জালিয়া সেনারত্নে।

আগামীকাল আদালতে ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করা হবে কুশল মেন্ডিসকে। এর আগে পুলিশের কাছে প্রাথমিক জবানবন্দী দিয়েছেন তিনি।

জানা যায় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের এক কর্তার বিয়ের অনুষ্ঠান থেকে সতীর্থ আভিষ্কা ফার্নান্দোর সঙ্গে গাড়ি করে ফিরছিলেন কুশল মেন্ডিস।

মেন্ডিস বলেন দুর্ঘটনার সময়ে ঘুমিয়ে পড়েছিলেন তিনি। অনুষ্ঠান শেষে একাধিক বন্ধুকে বাড়ি অব্দি ছেড়ে এসেছিলেন বলে জানান তিনি। তবে গাড়ি চালানোর সময়ে তিনি মদ্যপ ছিলেন না।

পানাদুরা পুলিশ স্টেশনে কুশল মেন্ডিসকে দেখতে টেস্ট ও ওয়ানডে অধিনায়ক দিমুথ করুনারত্নে, টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গা হাজির হয়েছিলেন। আজ রাতে পুলিশি হেফাজতেই থাকবেন কুশল।

২৫ বছর বয়সী কুশল মেন্ডিস শ্রীলঙ্কার পক্ষে ৪৪ টেস্ট, ৭৬ ওয়ানডে ও ২৬ টি-টোয়েন্টি খেলে ফেলেছেন। তিন ফরম্যাটে তার রান যথাক্রমে ২৯৯৫, ২১৬৭ ও ৪৮৪। ৯ আন্তর্জাতিক সেঞ্চুরির মালিক কুশল মেন্ডিসের তিন ফরম্যাট মিলে আছে ৩৩ টি ফিফটি।

টেস্ট ক্যারিয়ারে দুই দফা ডাবল সেঞ্চুরির খুব কাছে গিয়েছেন কুশল। ২০১৭ সালে গলে বাংলাদেশের বিপক্ষে আউট হন ১৯৪ রান করে। ২০১৮ সালে চট্টগ্রামে আউট হন ১৯৬ রানের মাথায়। মেন্ডিসের ২ ওয়ানডে সেঞ্চুরির একটি বাংলাদেশের বিপক্ষে (ডাম্বুলায় ২০১৭ সালে)।

৯৭ ডেস্ক

Read Previous

কনফ্লিক্ট অব ইন্টারেস্ট ইস্যুতে ভিরাট কোহলির নামে অভিযোগ

Read Next

বাংলাদেশের বিপক্ষে লি’কে বেছে নিয়েছিলেন ওয়াহ

Total
9
Share
error: Content is protected !!