তামিমের দুঃখ প্রকাশ, করোনা টেস্টে ‘পজিটিভ’ নন জাভেদ ওমর

জাভেদ ওমর বেলিম

১০ মে তামিম ইকবালের ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন সাবেক তিন ক্রিকেটার নাইমুর রহমান দুর্জয়, হাবিবুল বাশার সুমন ও খালেদ মাহমুদ সুজন। আলাপের এক পর্যায়ে আসে জাভেদ ওমরের প্রসঙ্গ।

তামিম তিনজনকে জিজ্ঞাসা করেন খেলোয়াড়ি জীবনে কোন সতীর্থ বেশি জ্বালাতন করতো (আবদার)। নাইমুর রহমান দুর্জয় মেহরাব হোসেন অপির নাম বললেও হাবিবুল বাশার সুমন ও খালেদ মাহমুদ সুজন নেন জাভেদ ওমরের নাম।

জাভেদ ওমরের প্রসঙ্গ আসতেই তামিম জানান যে জাভেদ ওমর করোনা টেস্টে পজিটিভ হয়েছেন। তখন হাবিবুল বাশার জানান তিন দিন আগে টেস্ট করেছিলেন জাভেদ ওমর। আজ রিপোর্ট হাতে পেয়েছেন তিনি, যেখানে পজিটিভ এসেছে তার। যদিও বাশার জানান, জ্বর এসে কমেও গেছে জাভেদের।

তবে লাইভ শেষে তামিম ফেসবুকে একটি পোস্ট দেন। সেখানে লেখেন,

‘জাভেদ ওমর বেলিম ভাইয়ের কাছে দুঃখপ্রকাশ করছি। আজকে ফেইসবুক লাইভে সাবেক তিন অধিনায়কের সঙ্গে আড্ডার সময় আমরা বলেছিলাম যে, জাভেদ ভাই কোভিড-১৯ পজিটিভ হয়েছেন।

আসলে একটু ভুল বোঝাবুঝি হয়েছিল, ভুল তথ্য পেয়েছিলাম আমরা। জাভেদ ভাইয়ের সঙ্গে আমার কথা হয়েছে, উনি পুরোপুরি সুস্থ আছেন। সবার কাছে আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।’

৪৩ বছর বয়সী জাভেদ ওমর বেলিম বাংলাদেশের পক্ষে ৪০ টেস্ট, ৫৯ ওয়ানডে খেলেছেন। ডানহাতি এই ওপেনারের ওয়ানডে অভিষেক হয় ১৯৯৫ সালে, রঙিন পোশাকে খেলে গেছেন ২০০৭ সাল পর্যন্ত। ২০০১ সালে টেস্ট অভিষেকের পর ২০০৭ সালের জুলাই অব্দি খেলেছেন সাদা পোশাকে।

১ সেঞ্চুরি, ৮ ফিফটিতে টেস্টে জাভেদ ওমর বেলিমের রান ১৭২০। ওয়ানডেতে ১০ ফিফটির মালিক জাভেদ ওমর করেছেন ১৩১২ রান।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিপিএল ও এপিএলে ফিক্সিং, ৬ বছর নিষিদ্ধ আফগান ক্রিকেটার

Read Next

‘ওয়াসিম আকরামের সঙ্গে ঝামেলা লেগেই থাকত’

Total
29
Share
error: Content is protected !!