কোহলি-রোহিত-ধোনির বিপক্ষে রাসেল-ম্যাক্সওয়েল-কামিন্সদের লড়াই!

আইপিএল মাঠে গড়ানোর তিন দিন আগে এক বিশেষ টুর্নামেন্টের আয়োজন করবে বিসিসিআই। আইপিএল শুরুর আগে এবার হবে অল স্টার ম্যাচ। যেখানে আইপিএলে খেলা বিশ্বের তারকা ক্রিকেটারদের নিয়ে গড়া হবে দুটি দল। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ভিরাট কোহলি, রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনিকে একই দলে দেখা যাবে।

ক্রিকেট বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম ইএসপিএন ক্রিকইনফোর এক প্রতিবেদনে বলা হয়েছে, কিংস ইলেভেন পাঞ্জাব, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস এবং কোলকাতা নাইট রাইডার্সের থেকে খেলোয়াড় নিয়ে একটি দল তৈরি করা হতে পারে। আরেকটি দল গঠন হতে পারে দক্ষিণ ও পশ্চিম ভারতের দলগুলি- মুম্বাই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের থেকে ক্রিকেটারদের নিয়ে।

অল-স্টার ম্যাচের জন্য আইপিএলের ৮ দলকে দুই ভাগে করা হবে। সব দলের প্রাক্তন ও আন্তর্জাতিক তারকাদের নিয়ে আয়োজিত হবে এই টুর্নামেন্ট। মুম্বাইয়ে আইপিএলের গভর্নিং কমিটির বৈঠক শেষে একথা ঘোষণা করেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

দুই দলেই দেশ ও বিদেশের সেরা ক্রিকেটাররা থাকবেন। ধোনি, কোহলি, রোহিত, বুমরাহ ও ডেভিড ওয়ার্নারকে একই দলের হয়ে খেলতে দেখা যাবে। অন্যদিকে একই দলে থাকতে পারেন আন্দ্রে রাসেল, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স, বেন স্টোকস এবং শ্রেয়াস আইয়ার।

মূল টুর্নামেন্টের ৩দিন আগে আয়োজিত হবে এই ম্যাচগুলি। এর থেকে প্রাপ্ত অর্থ যাবে সেবামূলক কাজে। তবে এই ম্যাচগুলি কোথায় আয়োজিত হবে, তা নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

২৯ মার্চ থেকে শুরু হবে আইপিএল আসর। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে উদ্বোধনী ম্যাচ। মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে টুর্নামেন্টের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন তথা রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। একই দিনে ইডেন গার্ডেন্সে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে কোলকাতা নাইট রাইডার্স।

৯৭ ডেস্ক

Read Previous

চোটজর্জর দলে ঘাটতি পূরণে নজর তানজিম হাসান সাকিবের

Read Next

সিদ্ধান্ত বদলেছে বিসিবি, বিশেষ বিমানে আর নয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
15
Share