কাঁদলেন নাফিসা কামাল, থাকতে চান বিপিএলে

নাফিসা কামাল

গত ২১ আগস্ট বিসিবিতে বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে নতুন সাইকেলের আলোচনা পর্যালোচনা শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সত্বাধীকারি নাফিসা কামাল। সেখানে জানিয়েছিলেন নিজের অসন্তোষের কথা। রেভিনিউ শেয়ার নিয়েও বিপিএল গভর্নিং কাউন্সিলকে জানিয়েছিলেন।

নাফিসা কামাল
ছবিঃ বিসিবি

এরপর বিপিএল নিয়ে জল ঘোলা কম হয়নি। গতকাল (১১ সেপ্টেম্বর) বিসিবি সভাপতি সংবাদ মাধ্যমকে জানান, ‘এবারের বিপিএল আমরা বিসিবি নিজেরাই চালাবে। আমরা কোন ফ্র্যাঞ্চাইজির কাছে যাবেনা। আরেকটা জিনিস আপনারা জানেন আগামী বছর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী। আমরা তাকে উৎসর্গ করবো। থাকা, খাওয়া সব বিসিবি বহন করবে। আগের মতই সব থাকবে তবে শুধু ম্যানেজমেন্ট বিসিবির অধীনেই হবে।’

তিনি আরো বলেন, ‘দল যা ছিল তাই থাকবে। মোট কথা বিপিএলের পুরো ফরম্যাট একই থাকবে তবে দলগুলোর ম্যানেজমেন্টের দায়িত্ব হবে বিসিবির। আপনারা বিগ ব্যাশের কথা চিন্তা করতে পারেন। একইরকম ফরম্যাট।’

বিসিবির তত্ত্বাবধানে বিপিএল হলে থাকছে না কোন ফ্র্যাঞ্চাইজি। সেই হিসাবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামালও অংশ হতে পারছেন না বঙ্গবন্ধু বিপিএলের।

বিপিএলের সবচেয়ে পুরাতন ফ্র্যাঞ্চাইজি মালিক নাফিসা কামাল এই নিয়ে যারপরনাই হতাশ। বঙ্গবন্ধুর নামে দিয়ে বিপিএল করার সিদ্দান্তকে সাধুবাদ জানালেও সেখানে হতাশা লুকাতে ভোলেননি। সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় আবেগ লুকাতে না পেরে কেঁদেছেনও।

যদি সুযোগ থাকে যেকোন মূল্যে বঙ্গবন্ধু বিপিএলের অংশ হতে চান তিনি।

৯৭ ডেস্ক

Read Previous

অল্পদিনে অনেক কিছু শিখলেন ডোমিঙ্গো

Read Next

একাদশে থাকবেন তাইজুল-আফিফ, অভিষেক হতে পারে ইয়াসিনের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।