ইয়ামিনের স্বপ্ন পূরণ করে মুশফিক: ‘আমার চাইতেও বড় হও’

ইয়ামিনের স্বপ্ন পূরণ করে মুশফিকুর- 'আমার চাইতেও বড় হও'

দিন কয়েক আগে ভাইরাল হওয়া মা-ছেলের ক্রিকেট খেলার দৃশ্য হৃদয় ছুঁয়ে যায় সবার। রাজধানীর পল্টন ময়দানে হিজাব পরে ছেলের সাথে ক্রিকেট খেলে বেশ আলোড়ন তৈরি করেন মা ঝর্না আক্তার। ১১ বছর বয়সী ছেলে শেখ ইয়ামিন সিনানকে নিয়ে তার ক্রিকেট খেলার দৃশ্যটি নজরে আসে বাংলাদেশ জাতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিমের।

মাছরাঙ্গা টেলিভিশনে এ নিয়ে প্রতিবেদন প্রকাশের পর নিজে থেকেই ইয়ামিনের সাথে দেখা করার আগ্রহ প্রকাশ করেন মুশফিক। আজ (১৬ সেপ্টেম্বর) দেখা করে উপহার হিসেবে ইয়ামিনকে দিয়েছেন নিজের ব্যবহৃত অটোগ্রাফ সম্বলিত গ্লাভস, জার্সিসহ কিছু ক্রিকেটীয় সরঞ্জাম।

রাজধানীর বনানী মাঠে (পূজা মাঠ) সকালে ইয়ামিন সিনান ও তার মায়ের উপস্থিতিতে এসব উপহার তুলে দেন মুশফিক। মাছরাঙ্গা টেলিভিশনে প্রকাশিত ঐ প্রতিবেদনেই ইয়ামিন জানিয়েছে তার প্রিয় ক্রিকেটার মুশফিকুর রহিম। বিষয়টি জানতে পেরেই নিজে থেকে দেখা করার আগ্রহ প্রকাশ করেন মুশফিক।

উপহার হস্তান্তর শেষে নিজের চেয়েও বড় ক্রিকেটার হিসেবে দেখতে চান উল্লেখ করে ইয়ামিনের উদ্দেশ্যে মিস্টার ডিপেন্ডেবল খ্যাত এই উইকেট রক্ষক ব্যাটসম্যান বলেন, ‘আমি চাই তুমি আমার চাইতেও বড় হও, ইন শা আল্লাহ। তোমার একটা আশা পূরণ হয়েছে আমার সাথে দেখা করা। তোমার আরেকটা আশা বাকি আছে, এমন কিছু করতে হবে যেন উনি তোমাকে ডাকে।’

উল্লেখ্য, শেখ ইয়ামিন সিনান পল্টনের কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করেন। গত ১১ অক্টোবর তার বন্ধুরা ও প্রশিক্ষক মাঠে আসার আগেই পৌঁছে যান ইয়ামিন ও তার মা ঝর্না আক্তার। বাকিদের আসতে দেরি হওয়াতে মা-ছেলেই নেটে ক্রিকেট খেলা শুরু করেন। দুজনের উচ্ছ্বাসের মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করেন একটি জাতীয় দৈনিকের ফটোগ্রাফার। যা দ্রুতই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

 

View this post on Instagram

 

Show a better picture than this, we will wait 💞 📷 Firoz Ahmed/Daily Star.

A post shared by cricket97 (@cricket97bd) on

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর নিয়ে প্রেসিডেন্সিয়াল টাস্কফোর্সের সঙ্গে এসএলসির বৈঠক

Read Next

‘মোমেন্টাম’ হারিয়ে বিপাকে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা

Total
22
Share
error: Content is protected !!