আইপিএলে গ্যালারিতে থাকবে ৩০-৫০ শতাংশ দর্শক!

আইপিএল

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া আইপিএলে ৩০-৫০ শতাংশ গ্যালারি দর্শক দিয়ে পূর্ণ করার ইচ্ছে আমিরাত ক্রিকেট বোর্ডের। আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল আগেই জানিয়েছিলেন দর্শকদের ব্যাপারটা আমিরাত সরকারের অনুমতির উপর নির্ভর করছে। এদিকে আমিরাত ক্রিকেট বোর্ড তাকিয়ে ভারতীয় সরকারের অনুমতির দিকে।

বিসিসিআই ও সংযুক্ত আরব আমিরাত ক্রিকেট বোর্ড ইতোমধ্যে সম্মত হয়েছে আইপিএল আয়োজনের ব্যাপারে। বিসিসিআই অবশ্য আরব আমিরাতে আইপিএল আয়োজনে সরকারি অনুমতির অপেক্ষায়।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ৮ নভেম্বর সময়কালে আইপিএলের ১৩ তম আসর মাঠে গড়ানোর কথা রয়েছে। ভারতীয় সরকারের অনুমতি মেলার পরই সংযুক্ত আরব আমিরাত সরকারের কাছে যাবতীয় বিষয়াদি অনুমোদনের জন্য যাবে আমিরাত ক্রিকেট বোর্ড।

আমিরাত ক্রিকেট বোর্ডের সেক্রেটারি মুবাশির উসমানি সংবাদ সংস্থা পিটিআই কে বলেন, ‘আমরা যদি একবার ভারত সরকারের অনুমতি পাই তবেই আমরা আমাদের সরকারের কাছে যাবো পুরো প্রস্তাবনা ও বিসিসিআই কর্তৃক তৈরি স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) নিয়ে।’

‘আমরা অবশ্যই চাই আমাদের লোকজন এমন একটা দুর্দান্ত ইভেন্টের সাক্ষী হোক। কিন্তু এটি সম্পূর্ণ সরকারের সিদ্ধান্ত। এখানকার বেশিরভাগ ইভেন্টে ৩০-৫০ শতাংশ লোক সমাগম হয়ে থাকে। আমরা আইপিএলের ক্ষেত্রেও সেটাই করতে চাই। এই ইস্যুতে সরকারি অনুমোদনের ব্যাপারে আশাবাদী।’

৯৭ ডেস্ক

Read Previous

‘ওয়াগনারের পন্থা অবলম্বন করে সফল হবেনা ভারতীয়রা’

Read Next

ডেনলির সর্বনাশে লিভিংস্টোনের পৌষ মাস

Total
2
Share
error: Content is protected !!