রানবন্যার ম্যাচে শেষ হাসি এফএসআইবিএলের

চলছে বসুন্ধরা ব্যাংকার্স চ্যাম্পিয়নশিপ ট্রফি। আজ (১৫ ফেব্রুয়ারি) দিনের প্রথম খেলায় মুখোমুখি হয়েছিল ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড (এফএসআইবিএল) ও ইসলামী ব্যাংক। রানবন্যার ম্যাচে জয় দেখেছে এফএসআইবিএল।

রাজধানীর সিটি ক্লাব গ্রাউন্ডে টসে হেরে আগে ব্যাট করতে নামে এফএসআইবিএল। দুই ওপেনার অমিতাব ও বিপানের ব্যাটে দুর্দান্ত সূচনা পায় তারা। অমিতাব ৩৯ বলে ৪ চার ও ২ ছক্কায় ৪৮ রান করে আউট হলেও শেষ অব্দি উইকেটে ছিলেন বিপান।

৫৫ বলে ৯ চার ও ৫ ছক্কায় ৯৪ রান করে অপরাজিত থাকেন বিপান। এছাড়া আজম রান আউট হবার আগে ২১ বলে ৪১ রান করলে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৭ রান স্কোরবোর্ডে জমা করে এফএসআইবিএল। ইসলামী ব্যাংকের পক্ষে ১ টি করে উইকেট নেন সাজ্জাদ ও রশিদ।

জবাব দিতে নেমে কম যায়নি ইসলামী ব্যাংকের ব্যাটসম্যানরাও। রানরেটের দিকে চোখ রেখে দ্রুত রান তুলতে চেষ্টা করেন তারা। তাতে অবশ্য উইকেটও পড়েছে নিয়মিত বিরতিতে। ওপেনার তারেক ৪৯ (৩৭ বলে), ৫ এ নামা আনিসুর ৫০ (২৭ বলে) রান করলেও বাকিদের কেউ ২০ রানের গন্ডি পার হতে পারেননি।

আর তাতে বড় অবদান এফএসআইবিএলের জিয়ার। ৪ ওভারে ৩৩ রান খরচে ৩ উইকেট তুলে নেন এফএসআইবিএলের এই স্ট্রাইক বোলার। এছাড়া ২ টি করে উইকেট পকেটে পোরেন ফরহাদ ও সাদ্দাম। আশা জাগিয়েও তাই ২০ ওভার শেষে ১৮৯ রানের বেশি করতে পারেনি ইসলামী ব্যাংক।

১৮ রানের জয় পায় এফএসআইবিএল। এখন অব্দি টুর্নামেন্টের সর্বোচ্চ ব্যক্তিগত রানের ইনিংস (৯৪*) খেলা বিপান পান ম্যাচসেরার পুরষ্কার।

সংক্ষিপ্ত স্কোরঃ

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড ২০৭/৩ (১০), অমিতাব ৪৮, বিপান ৯৪*, সাদ্দাম ৫, আজম ৪১; সাজ্জাদ ৩৮/১ (৪), রশিদ ৩৮/১ (৩)

ইসলামী ব্যাংক ১৮৯/৯ (২০), আবরার ১৭, তারেক ৪৯, বাবর ১৯, রশিদ ১৪, আনিসুর ৫০, জালাল ১০, তৌহিদুল ১, সুমন ২, বাশার ০, জাকারিয়া ১৪, সাজ্জাদ ০; জিয়া ৩৩/৩ (৪), ফরহাদ ২৯/২ (৪), সাদ্দাম ৩৮/২ (৩), আজাদ ২৯/১ (৪)।

ফলাফলঃ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড ১৮ রানে জয়ী।

ম্যাচসেরাঃ বিপান (ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড)।

৯৭ প্রতিবেদক

Read Previous

লাহোর কালান্দার্সকে হারিয়ে দিলো এমসিসি

Read Next

পিএসএল ব্রডকাস্টিংয়ে নতুনত্ব, ধারাভাষ্য প্যানেলে তারার মেলা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
8
Share
error: Content is protected !!