ব্রাভোর নতুন শুরুঃ ‘আই ফিল লাইক অ্যা কিড এগেইন’

অবসরে যাওয়া উইন্ডিজ অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো আবার ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলে ফিরলেন। সম্প্রতি উইন্ডিজ ক্রিকেট বোর্ডের ঘোষিত আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে ডাক পেয়েছেন ব্রাভো ব্রাভো নতুন এই অধ্যায় করতে যেয়ে নিজেকে আবার বাচ্চাদের মতো মনে করছেন।

আন্তর্জাতিক ক্যারিয়ারের এপিটাফ লেখা ডোয়াইন ব্রাভোর আবার শুরু হচ্ছে নতুন অধ্যায়। আবার দেখা যাবে ব্রাভোকে উইন্ডিজের জার্সিতে! অবসর ভেঙ্গে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে ব্রাভো ত্রিনিদাদ ভিত্তিক এক রেডিওতে বলেছেন, “এটি একটি দারুণ অনুভূতি”।

“আমি আবার বাচ্চাদের মতো অনুভব করছি। আমি মিঃ হার্পারের (ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার) কল পেয়েছি, আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসার জন্য এবং তারা আমাকে ফিরে পাওয়ার প্রত্যাশায় ছিল। খুশি আমি, আবারও উইন্ডিজের হয়ে প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছি এবং আমি আমার সেরাটা দেওয়ার অপেক্ষায় রয়েছি।”

ডোয়াইন ব্রাভো ওয়েস্ট ইন্ডিজের হয়ে শেষ টি-টোয়েন্টি খেলেছেন ২০১৬ সালের সেপ্টেম্বরে। এর দুই বছর পর ২০১৮ এর অক্টোবরে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান তিনি। তবে কয়েক মাস আগ অবসর ভেঙে ফেরার ঘোষণা দেন ব্রাভো। এবার ফিরলেনও দলে। তিন বছরের বেশি সময় পর আবার ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে খেলবেন এই অলরাউন্ডার।

ক্যারিবীয় ক্রিকেট বোর্ড আপাতত ১৩ সদস্যের দল ঘোষণা করেছে। আগামী সোমবার এই স্কোয়াডে আরও এক ক্রিকেটারকে অন্তর্ভুক্ত করা হবে। ব্রাভো ছাড়াও উইন্ডিজ দলে ফিরেছেন ব্যাটসম্যান রভম্যান পাওয়েল। বিশ্রাম পেয়েছেন অলরাউন্ডার জেসন হোল্ডার। চোটের কারণে নেই ফ্যাবিয়ান অ্যালেন ও কিমো পল।

আগামী ১৫ জানুয়ারি গ্রানাডায় প্রথম ম্যাচে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ ও আয়ারল্যান্ড। সেন্ট কিটসে পরের দুই ম্যাচ হবে যথাক্রমে ১৮ ও ১৯ জানুয়ারি।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি স্কোয়াডঃ

কাইরন পোলার্ড (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, শেলডন কটরেল, শিমরন হেটমায়ার, ব্রান্ডন কিং, এভিন লুইস, খ্যারি পিয়েরে, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল, শেরফানে রাদারফোর্ড, লেন্ডি সিমন্স, হেইডেন ওয়ালশ জুনিয়র, কেসরিক উইলিয়ামস।

Read Previous

আমিরের রেকর্ড গড়া বোলিংয়ে ফাইনালে খুলনা

Read Next

খালেদ মাহমুদ সুজনের প্রসংশায় আমির

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
9
Share