ডিপিএল খেলবেন দুই ভারতীয় ও এক পাকিস্তানি

ডিপিএলে (ঢাকা প্রিমিয়ার লিগ) ক্লাবগুলো স্থানীয় খেলোয়াড় গুছিয়েছিলো প্লেয়ার বাই চয়েজ পদ্ধতি থেকে। তবে সেখানে কোনো বিদেশি ক্রিকেটারকে নিলামে তোলা হয়েছিল। এবার তিনটি ক্লাব দলে ভিড়িয়েছে তিন বিদেশি ক্রিকেটারকে। যেখানে রয়েছে দুজন ভারতীয় একজন পাকিস্তানি ক্রিকেটাররা।

গাজী গ্রুপ ক্রিকেটার্স দলে নিয়েছে অলরাউন্ডার পারভেজ রসুলকে। আরেক ভারতীয় অলরাউন্ডার বিপুল শর্মাকে দলে টেনেছে ঢাকার ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব। প্রাইম দোলেশ্বরের হয়ে খেলবেন পাকিস্তানি অলরাউন্ডার সাদ নাসিম। এ ছাড়া তারকায় ভরপুর গত আসরের চ্যাম্পিয়ন ঢাকা আবাহনীও দলে ভিড়িয়েছে একজন বিদেশি ক্রিকেটার। তিনি হলেন লঙ্কান ব্যাটসম্যান কুশল সিলভাকে।

গাজী গ্রুপ ক্রিকেটার্স দলে নিয়েছে পারভেজ রসূলকে। লিস্ট এ ক্রিকেটে শতাধিক ম্যাচে এই অলরাউন্ডারের ঝুলিতে রয়েছে ২৪৬৩ রান ও ১১৬টি উইকেট। হাফ সেঞ্চুরি রয়েছে ১৯টি। গত আসরেও এই ক্লাবের হয়ে প্রিমিয়ার লিগ খেলেছিলেন পারভেজ রসূল।

আরেক ভারতীয় অলরাউন্ডার বিপুল শর্মাকে দলে ভিড়িয়েছে ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান। এখন পর্যন্ত ৮২টি লিস্ট এ ম্যাচ খেলেছেন বিপুল। যেখানে ব্যাট হাতে তার সংগ্রহ ১৫০৪ রান। সেঞ্চুরি করেছেন ১টি ও হাফ সেঞ্চুরি ৮টি। বল হাতে এই স্পিনারের শিকার ৮৫ উইকেট।

প্রাইম দোলেশ্বরের হয়ে খেলবেন পাকিস্তানি অলরাউন্ডার সাদ নাসিম। লিস্ট এ ক্রিকেটে খেলেছেন ৭৬টি ম্যাচ। ব্যাট হাতে করেছেন ১৯৫৭ রান। নাসিম সেঞ্চুরি করেছেন দুইটি। হাফ সেঞ্চুরি করেছেন ১৫টি। বল হাতেও কার্যকরী এই ক্রিকেটার। জাতীয় দলের হয়েও নাসিম ৩টি ওয়ানডে এবং সমান সংখ্যক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

এ ছাড়া তারকায় ভরপুর গত আসরের চ্যাম্পিয়ন ঢাকা আবাহনীও দলে ভিড়িয়েছে একজন বিদেশি ক্রিকেটার। তিনি হলেন লঙ্কান ব্যাটসম্যান কুশল সিলভাকে।

97 Desk

Read Previous

ভারতীয় কেন্দ্রীয় চুক্তিতে বড়সড় পরিবর্তন, রিশাবের বাজিমাত

Read Next

পাকিস্তান ওয়ানডে দলে একাধিক চমক, ফিরেছেন উমর

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share