সাহস বেড়েছে সোহানের, ধন্যবাদ দিলেন বিসিবিকে

নুরুল হাসান সোহান

দুই দিন বেড়ে যাওয়া মেয়াদে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের প্রথম পর্ব শেষ হয়েছে আজ (২৮ জুলাই)। বিসিবির অনুমতি সাপেক্ষে দীর্ঘ অপেক্ষার পর দেশের পাঁচ ভেন্যুতে ১৪ ক্রিকেটার ফিটনেস ও স্কিল নিয়ে কাজ করেছেন। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ব্যাটসম্যানরা স্কিল নিয়ে কাজ করলেও বোলাররা কেবল রানিং, ফিটনেস নিয়ে কাজ করেছেন।

অন্যদিকে খুলনা, চট্টগ্রাম, সিলেট ও রাজশাহীতে সুযোগ পাওয়া ক্রিকেটারদের জন্য রানিং ও জিমনেশিয়ামই সীমাবদ্ধ ছিল। খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করা উইকেট রক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান ব্যক্তিগত অনুশীলনের প্রথম পর্ব শেষে দেখছেন আশা।

তার মতে এমন অনুশীলনের সুযোগ পাওয়াটা মানসিকভাবে সাহস জুগিয়েছে। আপাতত ঈদের ছুটি শুরু হলেও দ্বিতীয় ধাপে আরও নিবিড়ভাবে অনুশীলন করার ক্ষেত্রে বাড়তি আত্মবিশ্বাস থাকবে। করোনা প্রভাবে দীর্ঘদিন গৃহবন্দী থাকা সোহান শীঘ্রয়ই মাঠে ফেরার ব্যাপারেও আশাবাদী।

আজ (২৮ জুলাই) এক ভিডিও বার্তায় খুলনার এই ক্রিকেটার জানান, ‘বিসিবিকে ধন্যবাদ জানাতে চাই আমাদের অনুশীলনের সুযোগ করে দেয়ার জন্য। অবশ্যই এই বর্তমান পরিস্থিতিতে কঠিন সিদ্ধান্ত ছিল। আমার কাছে মনে হয় এটা আমাদের অনেক সাহস যুগিয়েছে।’

‘সত্যিকার অর্থেই ৪ মাস ধরে বাসায় থেকে আমরা নিজেরাই দুশ্চিন্তায় ছিলাম এবং নিজেদের ফিটনেস-স্কিল নিয়ে চিন্তিত ছিলাম। আমার মনে হয় ভবিষ্যতে এটা আমাদের সাহস যোগাবে। এই অনুশীলনের মাধ্যমেই আমরা আশাবাদী হচ্ছি, যে খুব শ্রীঘ্রয়ই আমরা খেলায় ফিরে আসতে পারবো।’ যোগ করেন এই উইকেট রক্ষক ব্যাটসম্যান।

 

View this post on Instagram

 

আশাবাদী নুরুল হাসান সোহান। 🎥 BCB

A post shared by cricket97 (@cricket97bd) on

৯৭ প্রতিবেদক

Read Previous

ব্রডের মাইলফলক স্পর্শ করার দিনে ইংল্যান্ডের বড় জয়

Read Next

সাকিব-মুশফিকদের লজ্জার রেকর্ড থেকে মুক্তি দিলেন হোল্ডার

Total
3
Share
error: Content is protected !!