বোর্ডে কি হচ্ছে ভাবছেন না মাসাকাদজা

হ্যামিল্টন মাসাকাদজা

আগামীকাল (১৩ সেপ্টেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ, আফগানিস্তান ও জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে, তার আগে আজ (১২ সেপ্টেম্বর) আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে কথা বলেন জিম্বাবুয়ে দলপতি হ্যামিল্টন মাসাকাদজা। প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে হেসেখেলে হারালেও মূল পর্বে বেশ সাবধানী জিম্বাবুয়ে।

হ্যামিল্টন মাসাকাদজা

নির্ধারিত সময়ে বিসিবি একাডেমি মাঠে সকাল থেকে ঘাম ঝরাচ্ছিল টিম জিম্বাবুয়ে। দুপুর ১ঃ৩০ মিনিটে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে আসেন দলপতি মাসাকাদজা, এই ত্রিদেশীয় সিরিজই হতে যাচ্ছে তার ক্যারিয়ারের শেষ সিরিজ। গতকাল (১১ সেপ্টেম্বর) ফতুল্লায় বিসিবি একাদশকে বেশ সহজেই হারায় তার দল।

তবে প্রস্তুতি ম্যাচে সহজে হারালেও দল হিসেবে বাংলাদেশকে সমীহ করছেন জিম্বাবুয়ে অধিনায়ক। টেস্টে বিপর্যস্ত বাংলাদেশ টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াবে, ফলে কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে মনে করেন মাসাকাদজা, “আমরা প্রস্তুতি ম্যাচে ভালো করেছি, এটা ইতিবাচক। তবে কালকের ম্যাচ দিয়ে সব বিচার করলে হবেনা। এটা ঠিক প্রস্তুতি ম্যাচ আত্মবিশ্বাস বাড়ায়। আগামীকাল চ্যালেঞ্জ অপেক্ষা করছে, আমরাও সেটা মোকাবেলায় প্রস্তুত। ”

টি-টোয়েন্টিতে আফিগানিস্তান এমনিতেই শক্ত দল। আর বাংলাদেশ খেলবে ঘরের মাঠে, যদিও এখানে নিয়মিত খেলার ফলে নিজেদের সম্ভাবনাও দেখছেন মাসাকাদজা, ” আফগানিস্তান সাম্প্রতিক সময়ে টি-টোয়েন্টিতে বেশ ভালো করছে। বাংলাদেশ খেলবে ঘরের মাঠে। এখানে আমাদের ভালো খেলার পরিসংখ্যানও আছে, তাই আমরাও কোনভাবে ভয় পাচ্ছিনা।”

নানা চড়াই উতরাই পেরিয়ে বাংলাদেশে এসেছে জিম্বাবুয়ে। আইসিসির নিষেধাজ্ঞা এখনো চলমান, তবে ক্রিকেটারদের মনযোগ অতসবে না রেখে মাঠে ভালো খেলতে চান জিম্বাবুয়ে দলপতি, “অনেক কিছুই হবে। তবে আমাদের সেসব পেছনে ফেলে মাঠের ক্রিকেটে সেরাটা দিতে হবে। বোর্ডে কি হচ্ছে সেটা ভেবে উপায় নেই, আমাদের মনযোগ ক্রিকেটেই থাকবে, দেশের জন্য কিছু করতে চাই।”

৯৭ ডেস্ক

Read Previous

যুবাদের এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ ও ভারত

Read Next

ভারতের টেস্ট দলে ডাক পেলেন শুবমান গিল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
5
Share