‘পুলওয়ামা’ ইস্যুতে এবার মুখ খুললেন কোহলি

কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলায় ভারতীয় সেনা সদস্য নিহতের ঘটনায় পুরো ভারতজুড়ে চলছে শোকের মাতম,ফুঁসে আছে দেশটির সর্বস্তরের জনগণ । ক্রিকেটমহলেও চলছে বিদ্রোহ, সাবেক-বর্তমান অনেক ক্রিকেটারই জোর দাবি জানাচ্ছেন বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ বয়কটের, যদিও বোর্ড-আইসিসি এখনও ম্যাচ না হওয়ার কোন সম্ভাবনাই দেখছেননা , চলছে বিসিসিআই –আইসিসি আলোচনাও। এবার এ ইস্যুতে কথা বললেন ভারত অধিনায়ক ভিরাট কোহলিও, জানালেন বোর্ডের সিদ্ধান্তকেই সম্মান জানাবেন তারা, সমবেদনা জানিয়েছেন নিহতদের পরিবারকে।

কাশ্মীরের হামলার ঘটনায় বিশ্বকাপের মত গুরুত্বপূর্ণ আসরে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ বয়কটের পক্ষে নয় বলেই জানিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড(বিসিসিআই) । আজ সন্ধ্যা ৭ টায় বিশাখাপত্তমে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে নামার আগে গতকাল(শনিবার) সংবাদ সম্মেলনে বিশ্বকাপে পাকিস্তান ম্যাচ বর্জন প্রসঙ্গে কোহলি জানান তারা সরকার এবং বোর্ডের সিদ্ধান্তকেই সম্মান জানাবেন। বিসিসিআইইয়ের সিদ্ধান্তই তাদের মত উল্লেখ করে কোহলি বলেন, “দেশের সঙ্গে আমরা আছি। বিসিসিআই যা সিদ্ধান্ত নিবে তাই আমাদের মতামত। সরকার ও বিসিসিআইয়ের সিদ্ধান্তে আমরা শ্রদ্ধাশীল।”

ম্যাচ বয়কটকে কিছুদিন আগে বিসিসিআই আখ্যা দিয়েছিলো “কাল্পনিক ইস্যু” হিসেবে। বিসিসিআই ভবিষ্যত ভাবনায় ম্যাচ বয়কটের পক্ষে না হলেও বিষয়টি নিয়ে চলছে আইসিসি-বিসিসিআই জোর আলোচনা, বোর্ড থেকে নিয়মিত মেইল পাঠানো হচ্ছে আইসিসিকে। বিশ্বকাপে ম্যাচ নিয়ে অনিশ্চয়তা থাকলেও দেশের ইস্যুতে আপোশ করেনা কেউই। জঙ্গি হামলায় নিহত সেনাসদস্যদের পরিবারের পাশে ক্রিকেটাররা আছেন জানিয়ে দুঃখ প্রকাশ করেছেন কোহলি “পুলওয়ামাতে নিহত জওয়ানদের পরিবারের প্রতি ভারতীয় দলের পক্ষ থেকে আমাদের রয়েছে সমবেদনা। যেটা ঘটেছে সেটার জন্য আমরা স্তম্ভিত। পুরো ঘটনার জন্য আমরা অত্যন্ত দুঃখিত।”

৯৭ ডেস্ক

Read Previous

জাজাইয়ের অতিমানবীয় ব্যাটিংয়ে রেকর্ড বইয়ে ওলটপালট!

Read Next

সৌম্য-সাব্বিরকে নিয়ে শেষ দিনে আবাহনীর চমক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share