পিএসএলে কাশ্মীরের দল চান আফ্রিদি

কাশ্মীরের একটি দলকে পিএসএলের ৬ষ্ঠ মৌসুমে অন্তর্ভূক্ত করার জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) কে অনুরোধ করেছেন পাকিস্তানের সাবেক ড্যাশিং অলরাউন্ডার শহীদ আফ্রিদি।

শনিবার কাশ্মীরের আজাদে ভক্তদের সাথে কথা বলার সময় কাশ্মীরের একটি দলের হয়ে পিএসএলে নিজের শেষ মৌসুম খেলার আগ্রহ প্রকাশ করেন আফ্রিদি।

‘কাশ্মীরের একটি দলকে পরবর্তী পিএসএলে সুযোগ দেওয়ার জন্য আমি পিসিবিকে অনুরোধ করবো। কাশ্মীরের দলটির অধিনায়ক হয়ে আমি পিএসএলে নিজের শেষ মৌসুম খেলতে চাই’, আফ্রিদি বলেন।

‘আমার প্রতি কাশ্মীরের মানুষের ভালোবাসা দেখে আমি অনেক মুগ্ধ। আশা করি পিএসএলে তাদের হয়ে খেললে তারা আমাকে পূর্ণ সমর্থন দিবে,’ তিনি যোগ করেন।

আফ্রিদি বর্তমানে তার নিজস্ব সংস্থা ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’ নিয়ে লকডাউনে আটকা পড়া দরিদ্র মানুষদের সহায়তায় কাজ করে চলেছেন। উল্লেখ্য এ সংস্থাটিই মুশফিকুর রহিমের ব্যাটটি প্রায় ১৭ লাখ টাকায় (২০০০০ মার্কিন ডলার) কিনে নেয়।

সম্প্রতি কাশ্মীর ইস্যুতে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সম্পর্কে কটু কথা বলে ভারতীয় ক্রিকেটারদের রোষানলে পড়েছেন আফ্রিদি। পূর্বে আফ্রিদিকে সাহায্য করা হরভজন সিং, য্যবরাজ সিংরা বলেছেন আর সাহায্য করবেন না আফ্রিদিকে।

৯৭ ডেস্ক

Read Previous

সাকিব ছাড়া কেউ খোঁজ নেয়নি নাসিরের

Read Next

যেসব বোলারদের খেলতে কঠিন লেগেছে মাইক হাসির

Total
14
Share
error: Content is protected !!