পিএসএলের বাকি অংশ নভেম্বরে

পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) পরিকল্পনা করছে পিএসএল’র (পাকিস্তান সুপার লিগ) বাকি থাকা ম্যাচগুলো ২০২০ সালের নভেম্বরে করার জন্য। করোনা ভাইরাসের কারণে উদ্ভুত পরিস্থিতি স্বাভাবিক হলেই কেবল এমনটি করার কথা ভাবছে পিসিবি, জানিয়েছেন পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান।

ঠিক সেমিফাইনালের দিন করোনা ভাইরাসের কারণে স্থগিত করা হয়েছিল পিএসএল। এক বিদেশী ক্রিকেটারের করোনা ভাইরাসের লক্ষণ দেখা দেওয়ায় এমন সিদ্ধান্ত নিতে হয়েছিল। যদিও পরে ১২৮ জনের করোনা ভাইরাসের টেস্ট করা হলে সবাই নেগেটিভ প্রমাণিত হন।

বাকি থাকা ৩ ম্যাচ নভেম্বরের ১০ দিনের ফাঁকা উইন্ডোতে করতে আশাবাদী পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান।

টেলিকনফারেন্সে মিডিয়াকে এই কথা জানানোর পর ওয়াসিম খান বলেন, ‘যদিও এর আগে আমাদের পরিস্থিতি নিয়ে ফ্র্যাঞ্চাইজ মালিকদের সঙ্গে বসতে হবে। কারণ অনেকেই পরামর্শ দিয়েছে পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা মুলতান সুলতানকে চ্যাম্পিয়ন ঘোষণা করার জন্য। এমন পরামর্শও এসেছে যে বাকি থাকা ম্যাচগুলো আগামী আসরের শুরুতে করার।’

পিএসএল স্থগিত হওয়া, বাংলাদেশের ৩য় দফার পাকিস্তান সফর স্থগিত হবার কারণে ক্ষতির মুখে পড়েছে পিসিবি। তবে পিসিবি প্রধান নির্বাহীর দাবি কোন আর্থিক সংকটে নেই বোর্ড।

‘করোনা ভাইরাসের কারণে আমাদের পিএসএলের পঞ্চম আসর শেষ দিকে স্থগিত করা হয়। আর তাতেই আমাদের ২০ কোটি রূপির বেশি অর্থ ক্ষতি হতে যাচ্ছে। বাংলাদেশের বিপক্ষে সিরিজ স্থগিতকরণের ফলে ৩-৪ মিলিয়ন মার্কিন ডলার লোকসান হয়েছে। এই আর্থিক ক্ষতির সম্পূর্ণ চিত্র দুই সপ্তাহ পরে আমাদের সামনে উপস্থিত হবে। তবে আর্থিকভাবে আমরা ভালো অবস্থানে আছি, আমাদের কোন সংকট নেই।’

৯৭ ডেস্ক

Read Previous

স্বেচ্ছা কোয়ারেন্টাইনে কুমার সাঙ্গাকারা

Read Next

করোনা ইস্যুতে সরকারকে বড় অঙ্কের আর্থিক সাহায্য করলো এসএলসি

Total
9
Share