জমকালো অনুষ্ঠান দিয়ে বিপিএল শুরু ৪ ডিসেম্বর

প্রথম দুই আসরের পর থমকে গিয়েছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) কার্যক্রম। দুই বছর বাদে ফিরলেও উদ্বোধনী অনুষ্ঠান মন ভরাতে পরেনি কারো। এই বছরের শুরুতে ৫ জানুয়ারি ষষ্ঠ আসর শুরু হয়েছিল উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই। তবে এবার বিপিএল ফিরছে চেনারুপে। ৭ম আসরের দিনক্ষণ ঠিক, এবার শুরুর পালা। ৪ ডিসেম্বর জমকালো অনুষ্ঠানের মাধ্যমে পর্দা উঠবে ৭ম আসরের, তবে খেলা শুরু হবে ৬ ডিসেম্বর থেকে।

ফাইল ফটো

রাজনৈতিক টানাপোড়নের মধ্যে শুরু হয়েছিল বিপিএলের ষষ্ঠ আসর। কোন ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই মাঠে গড়িয়েছিল ম্যাচ। তবে এবার বিসিবি সব কিছু সাদামাটাভাবে শুরু করতে চায় না। তাই ৬ ডিসেম্বর প্রথম ম্যাচের আগে ৪ ডিসেম্বর হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।             সাত দলের ফ্র‍্যাঞ্চাইজি ক্রিকেটের এই আসর উপলক্ষে গভার্নিংবডি ইতোমধ্যে চিঠি ইস্যু করে প্রতিটি দলকে অবহিত করেছেন টুুুর্নামেন্টের শুরুর দিনক্ষণ।

আজ (রবিবার) বিপিএলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাংবাদিকদের জানান, ‘নভেম্বরের শেষে বাংলাদেশ দলের ভারত সফর রয়েছে। সফর শেষে ক্রিকেটাররা বিশ্রামে যাবে। ৪ ডিসেম্বর আমরা উদ্বোধনী অনুষ্ঠান করব, আর ৬ ডিসেম্বর থেকে শুরু হবে বিপিএল। গত তিনটি আসরে আমরা উদ্বোধনী অনুষ্ঠান করতে পারিনি। সবকিছু ঠিক থাকলে মানে বড় ধরণের প্রাকৃতিক দূর্যোগ না হলে বা রাজনৈতিক সংকট না এলে ওই সময়ের মধ্যেই বিপিএল শুরু করে দেব। সাত ফ্র্যাঞ্চাইজিকে আমরা ইতোমধ্যেই এই বিষয়ে চিঠি পাঠিয়েছি।’

এবারের উদ্বোধনী অনুষ্ঠানে দেশী তারকাদের পাশাপাশি বিদেশী তারকারাও পারফরম্যান্স করবেন। পঞ্চম আসরের উদ্বোধনী অনুষ্ঠান বাদ দিয়ে পুরো অর্থ বন্যার্তদের সাহায্যে দান করা হয়। আর ষষ্ঠ আসর জাতীয় নির্বাচনের জন্য সকল আনুষ্ঠানিক স্থগিত করা হয়।

৯৭ ডেস্ক

Read Previous

বিশ্বকাপের চূড়ান্ত দল নিয়ে এখনো দোটানায় ইংল্যান্ড

Read Next

ইমরুল, তাসকিন, বিজয়দের নিয়ে শুরু হচ্ছে এলিট প্লেয়ার স্কিল ক্যাম্প

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share
error: Content is protected !!