গল গ্ল্যাডিয়েটর্সের আইকন হলেন আফ্রিদি

শহীদ আফ্রিদি

পাকিস্তানের তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) প্রথম আসরে গল গ্ল্যাডিয়েটরসের আইকন হিসেবে নির্বাচিত হয়েছেন। ফ্র্যাঞ্চাইজিটির মালিকানায় থাকছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফ্র্যাঞ্চাইজি কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স।

গল গ্ল্যাডিয়েটর্সের উদ্বোধনী অনুষ্ঠানে শহীদ আফ্রিদির এলপিএল খেলার বিষয়টি নিশ্চিত করা হয়। চলতি বছরের শুরুতে অসমাপ্ত পিএসএলে মুলতান সুলতান্সের হয়ে খেলেছিলেন শহীদ আফ্রিদি।

করাচিতে অনুষ্ঠিত গল গ্ল্যাডিয়েটর্সের উদ্বোধনী অনুষ্ঠানে ফ্র্যাঞ্চাইজি মালিক নাদিম ওমর বলেন, ‘আমরা শহীদ আফ্রিদিকে আইকন খেলোয়াড় হিসেবে পেয়েছি। এটা আমাদের জন্য অনেক বড় সম্মানের যে পাকিস্তানের ক্রিকেটের এত বড় সেবক আমাদের প্রতিনিধিত্ব করবে এবং গল (গল গ্ল্যাডিয়েটর্স) দলে আফ্রিদিকে পাওয়াটা আমাদের আনন্দিত করছে।’

এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করে শহীদ আফ্রিদি লিখেন, ‘গল গ্ল্যাডিয়েটর্সের আইকন খেলোয়াড় হতে পেরে গর্বিত। আমি নাদিম ওমর ভাইকে ধন্যবাদ জানাতে চাই এবং এলপিএলে প্রথম পাকিস্তানি ফ্র্যাঞ্চাইজি মালিক হওয়াতে অভিনন্দন জানাই। আপনাদের সবার সাথে দেখা হবে শ্রীলঙ্কায়।’

আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হবে এলপিএলের প্রথম আসর। প্রাথমিকভাবে ৩১ আগস্ট থেকে শুরু হওয়ার কথা থাকলেও শ্রীলঙ্কা সরকারের কোয়ারেন্টাইন নিয়ম ও আইপিএলের কারণে পিছিয়ে নভেম্বরে নেওয়া হয়।

২৩ ম্যাচের টুর্নামেন্টটি তিনটি আন্তর্জাতিক ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ভেন্যুগুলো হল রাঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, পাল্লেকেল্লে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও মাহিন্দা রাজাপাকশে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। অংশ নিতে যাওয়া বাকি চার ফ্র্যাঞ্চাইজি হল কলম্বো, ক্যান্ডি, ডাম্বুলা ও জাফনার নাম অনুসারে।

৯৭ ডেস্ক

Read Previous

গায়ানার কাছে পাত্তা পেলনা সেন্ট লুসিয়া জুকস

Read Next

ল্যাঙ্গারকে মার্শের কথা মনে করিয়েছে হায়দার-হাফিজ জুটি

Total
38
Share
error: Content is protected !!