কীর্তি গড়ার পর আক্ষেপও ঝরল মালিকের কণ্ঠে

কীর্তি গড়ার পর মৃত বাবাকে মনে করলেন শোয়েব মালিক

প্রথম পাকিস্তানি ক্রিকেটার হিসেবে সব ধরণের টি-টোয়েন্টি ম্যাচে ১০ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন শোয়েব মালিক। শনিবার নিজের ৩৯৫তম টি-টোয়েন্টি ম্যাচে ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে বেলুচিস্তানের বিপক্ষে ৭৪ রানের ইনিংস খেলার পথে (৪৭ রানের মাথায়) দশ হাজারি ক্লাবে পৌঁছান পাকিস্তানের এই ব্যাটসম্যান।

ক্রিস গেইল এবং কাইরন পোলার্ডের পর বিশ্বের ৩য় ব্যাটসম্যান শোয়েব মালিক এ মাইলফলকে নিজের নামটি যোগ করেন। এশিয়ার প্রথম কোন ব্যাটসম্যান হিসাবে এই কীর্তি গড়েছেন মালিক।

উমর গুলের বলে আউট হওয়ার আগে খাইবার পাখতুনের হয়ে ৭৪ রান করেন মালিক। ৮টি চার এবং ২টি ছক্কার সৌজন্যে ৪৪ বলে তিনি এ অনবদ্য ইনিংস খেলেন।

‘প্রথমে আমি অভিনন্দন জানাই পাকিস্তানি সমর্থকদের। প্রথম এশিয়ান খেলোয়াড় হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে ১০০০০ রানের মাইলফলক স্পর্শ করেছি। আশা করি এভাবেই আমি আরো অনেকদিন খেলে যাবো। আমি আমার বাবা-মাকে এই মাইলফলক উৎসর্গ করছি। তারা সবসময় আমার জন্য দোয়া করেছেন। আমার বাবা আজ বেঁচে থাকলে অনেক খুশি হতেন। কিন্তু এটাই জীবন। মাঠে খেলার আগে আমি সবসময় আমার মাকে ফোন দিই এবং তার দোয়া নিই। আমার সময়কার সকল সতীর্থ খেলোয়াড়, মাঠের কর্মচারি এবং সমর্থকদের ধন্যবাদ জানাই,’ নিজের টুইটারে জানান মালিক।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ের স্কোয়াড ঘোষণা

Read Next

আবারো তেওয়াটিয়া জেতালেন রাজস্থানকে

Total
4
Share
error: Content is protected !!