আলো ছড়ালেন জেমস ব্রেসি, ৩৭ এও রঙিন জিমি

জিমি অ্যান্ডারসন জেমস ব্রেসি

সাউদাম্পটনের দ্য রোজ বোলে নিজেদের মধ্যে ভাগ হয়ে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলছে স্টোকস-বাটলাররা। প্রথম দিন শেষে রান পেয়েছেন ব্রেসি, ডেনলি, লরেন্সরা। জোড়া উইকেটের দেখা পেয়েছেন ৩৮ ছুঁইছুঁই জিমি অ্যান্ডারসন।

টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নেন টিন স্টোকসের অধিনায়ক বেন স্টোকস। ১৬ তম ওভারে ররি বার্নসঅকে সাজঘরে ফেরান ক্রেইগ ওভারটন। ২১ রান করে বেন ফোকসকে ক্যাচ দেন বার্নস। অপর ওপেনার জেমস ব্রেসি অবশ্য ধীর লয়ে রান তুলতে থাকেন। দ্বিতীয় উইকেটে জো ডেনলির সঙ্গে যোগ করেন ৯৮ রান।

১০২ বলে ৭ চার ও ১ ছয়ে ৪৮ রান করে জিমি অ্যান্ডারসনের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন জো ডেনলি। ১৫ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া হয় ব্রেসির। ১৯৪ বলে ৮ চার ও ১ ছয়ে ৮৫ রান করে জেমি ওভারটনের বলে বেন ফোকসকে ক্যাচ দিয়ে ফেরেন তিনি।

ফিফটি করেন চারে নামা ড্যান লরেন্সও। অ্যান্ডারসনের দ্বিতীয় শিকার হয়ে সাজঘরে ফেরার আগে করেন ৫৮ রান। ওলি পোপের ব্যাট থেকে আসে ২৫ রান।

অধিনায়ক জস বাটলার ২৪ ও স্যাম কারেন ১৫ রান করে অপরাজিত থেকে প্রথম দিনের খেলা শেষ করেন। ৯০ ওভারে টিম বাটলারের সংগ্রহ ৫ উইকেটে ২৮৭।

সংক্ষিপ্ত স্কোর (১ম দিন শেষে)-

টিম বাটলার ২৮৭/৫ (৯০), বার্নস ২১, ব্রেসি ৮৫, ডেনলি ৪৮, লরেন্স ৫৮, পোপ ২৫, বাটলার ২৪*, কারেন ১৫*; অ্যান্ডারসন ১৮-৩-৪৯-২, ক্রেইগ ওভারটন ১৪-৪-৩২-২, জেমি ওভারটন ৬-০-২৫-১।

৯৭ ডেস্ক

Read Previous

ফিক্সিং তদন্তে সাঙ্গাকারা-জয়াবর্ধনেকে তলব

Read Next

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ‘ট্রিপল সেঞ্চুরি’ তে চোখ বাবরের

Total
6
Share
error: Content is protected !!