১১৪ রান করেই সাউথ জোনের ইনিংস ঘোষণা!

ওয়ালটন সেন্ট্রাল জোন

বিসিএলে কক্সবাজাল শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের অ্যাকাডেমি মাঠে মুখোমুখি হয়েছে ওয়ালটন সেন্ট্রাল জোন ও বিসিবি সাউথ জোন।

টসে জিতে আগে ব্যাট করা ওয়ালটন সেন্ট্রাল জোন ১ম দিনে (১৪ ফেব্রুয়ারি) অলআউট হয় স্কোরবোর্ডে ২৩৫ রান তুলে। পাঁচে নামা মার্শাল আইয়ুব পান সেঞ্চুরির (১১৬) দেখা। ১০ এ নামা মুস্তাফিজুর রহমানের ব্যাট থেকে আসে দ্বিতীয় সর্বোচ্চ রান (৩০*)। সাউথ জোনের পক্ষে মেহেদী হাসান ৩ টি উইকেট নেন। ২ টি করে উইকেট পান শফিউল ইসলাম, আব্দুর রাজ্জাক ও নাসুম আহমেদ।

৯ ওভারে ২ উইকেটে ২৯ রান করে ১ম দিনের খেলা শেষ করে বিসিবি সাউথ জোন। আজ ২য় দিনে আর মাত্র ১৯.২ ওভার ব্যাট করে সাউথ জোন। ৪ উইকেটে স্কোরবোর্ডে ১১৪ রান তুলে আব্দুর রাজ্জাকের দল ইনিংস ঘোষণা করে। সেটাও আবার সেন্ট্রাল জোনের চেয়ে ১২১ রানে পিছিয়ে থেকে। ৪১ বলে ৭ চার ও ১ ছয়ে ৪৮ রান করে অপরাজিত থাকেন নুরুল হাসান সোহান।

মূলত ওয়ালটন সেন্ট্রাল জোনকে বোলিং বোনাস ও লিড পয়েন্ট না দিতে দ্রুত ইনিংস ঘোষণা করেছে বিসিবি সাউথ জোন। সবার আগে ফাইনাল নিশ্চিত হয়েছে দলটির।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৫ ওভারে ১২ রান তুলে লাঞ্চ বিরতিতে গেছে ওয়ালটন সেন্ট্রাল জোন, হারিয়েছে ১ উইকেট। ৮ বলে ১ রান করা সাইফ হাসানকে বোল্ড করে ফিরিয়েছেন শফিউল ইসলাম।

৯৭ ডেস্ক

Read Previous

রান বন্যার ম্যাচে শেষ ওভারে হারলো দক্ষিণ আফ্রিকা

Read Next

লাহোর কালান্দার্সকে হারিয়ে দিলো এমসিসি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
14
Share