শেষ ম্যাচে বিশ্রামে তামিম, শফিউল

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে বিশ্রামে থাকতে পারেন ওপেনার তামিম ইকবাল। ভারত এবং পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ওপেন করা মোহাম্মদ নাঈম শেখকে একাদশে ফিরিয়ে আনতে পারে টিম ম্যানেজমেন্ট।

প্রথম ম্যাচে রাখা হয় একাদশের বাইরে থাকেন সর্বশেষ দুই টি-টোয়েন্টি সিরিজে ওপেন করা ওপেনার মোহাম্মদ নাইম।

মোহাম্মদ নাইম শেখ আমিনুল ইসলাম বিপ্লব

পাকিস্তানে অবশ্য তামিমের সঙ্গী ছিলেন নাইম। লিটন নামতেন তিনে। জিম্বাবুয়ের বিপক্ষে তামিম-লিটন করেন ওপেন। ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে অভিষেক হলেও ব্যাট করতে পারেননি নাইম। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে রাখা হয়নি একাদশে। তবে শেষ ম্যাচে নিয়মিত ওপেনার তামিমকে বিশ্রামে রেখে নাইমকে পরীক্ষার কথা ভাবছে টিম ম্যানেজমেন্ট।

তামিমের সঙ্গে বিশ্রামে রাখা হতে পারে পেসার শফিউল ইসলামকেও। প্রথম টি-টোয়েন্টিতে ৩ ওভার বল করে ১ উইকেট শিকার করা শফিউলকে বসিয়ে আল-আমিনকে সুযোগ দেওয়া হবে। আল-আমিন হোসেন জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ১০ ওভারে রান দেন ৮৫। ওয়ানডের খরুচের বোলার আল-আমিনের সামনে আরও একবার আসবে সুযোগ।

টেস্ট দিয়ে শুরু সিরিজে মুমিনুল হকের দল পায় ইনিংস ব্যবধানে দুর্দান্ত এক জয়। এরপর মাশরাফি তার নেতৃত্বের শেষ সিরিজে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করেন। সেই ধারা ধরে মিরপুরে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে বাংলাদেশের জয় ৪৮ রানের বড় ব্যবধানে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ তামিম ইকবাল/মোহাম্মদ নাইম, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম/আল-আমিন হোসেন ও মুস্তাফিজুর রহমান।

৯৭ প্রতিবেদক

Read Previous

দুঃসময় যেন পিছু ছাড়ছেনা ইমরুল কায়েসের

Read Next

শেষ টি-টোয়েন্টির একাদশে ‘৩’ পরিবর্তন, এক অভিষেক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
29
Share
error: Content is protected !!