রুবেল-শফিউলের সঙ্গে স্কোয়াডে ডাক পেলেন শান্ত, নাইম, বিপ্লব

চট্টগ্রামে ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টির জন্য বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই স্কোয়াডে নতুন করে জায়গা পেয়েছেন পেসার রুবেল হোসেন, শফিউল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব, ওপেনার নাজমুল হোসেন শান্ত, নাইম শেখ।

আগের দুই ম্যাচের স্কোয়াডে থাকাদের মধ্য থেকে বাদ পড়েছেন ওপেনার সৌম্য সরকার। গত দুই ম্যাচেই ব্যর্থ সৌম্যকে বাদ দিয়ে তার পজিশনের বিবেচনায় দলে জায়গা পেয়েছেন নাজমুল হোসেন শান্ত।

অভিষেকের অপেক্ষায় থাকা তরুণ পেসার ইয়াসিন আরাফাত মিশু গত দুই ম্যাচের ঘোষিত স্কোয়াডে থাকলেও তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টির স্কোয়াডে রাখা হয়নি তাকে। বাদ পড়েছেন দ্বিতীয় টি-টোয়েন্টির স্কোয়াডে হঠাৎ ডাক পাওয়া পেসার আবু হায়দার রনি।

রুবেল হোসেন ও শফিউল ইসলামের সঙ্গে নতুন স্কোয়াডে জায়গা পেয়েছেন তরুন অলরাউন্ডার আমিনুল ইসলাম বিপ্লব।

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে ১৪ বলে ২৩ রানের ইনিংস খেলা ব্যাটসম্যান নাইম শেখ ১৫ সদস্যের দলে জায়গা পেলেন।

তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টির জন্য বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াডঃ
সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, নাইম শেখ, মোহাম্মদ সাইফউদ্দীন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শফিউল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লব।

অ্যাডমিন

Read Previous

‘আফগানিস্তান আমাদের চেয়ে বড় দল’

Read Next

উত্তরণের পথ খুঁজতে গিয়ে হতাশা ঝরলো সাকিবের কন্ঠে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।