রাসেল ঝড়ে শুরু হল টি-১০ লিগ

আন্দ্রে রাসেল

আজ (১৫ নভেম্বর) থেকে শুরু হওয়া আবুধাবি টি-১০ লিগে শুরুটা জয় দিয়েই করলো আন্দ্রে রাসেলের নর্দার্ন ওয়ারিয়র্স। ব্যাটে-বলে অলরাউন্ড নৈপুণ্যে মারাঠা অ্যারাবিয়ানসকে হারিয়েছে ৯ উইকেটের বড় ব্যবধানে।

আবুধাবির শেখ আবু জায়েদ স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন নর্দার্ন ওয়ারিয়র্সের অধিনায়ক ড্যারেন সামি। টস হেরে ব্যাট করতে নামা ডোয়াইন ব্রাভোর মারাঠা অ্যারাবিয়ানস নির্ধারিত ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে করতে পারেনি ৮৮ রানের বেশি। ব্যর্থ হয়েছেন যুবরাজ সিং (৬) ও ক্রিস লিন (৪)।

নিয়মিত বিরতিতে উইকেট হারানো মারাঠার হয়ে সর্বোচ্চ ৩৭ রান করেন লঙ্কান ব্যাটসম্যান দাসুন শানাকা। ১৯ বলে ২ চার ২ ছক্কায় ইনিংসটি সাজান শানাকা। এছাড়া ১৭ বলে ৫ চারে ২৪ রান করেন ক্যারিবিয়ান ব্যাটসম্যান চ্যাডউইক ওয়ালটন। নর্দার্ন ওয়ারিয়র্সের হয়ে দুটি করে উইকেট নেন আন্দ্রে রাসেল ও ক্রিস উড। একটি করে শিকার নুয়ান প্রদীপ ও রায়াদ এমরিটের।

জবাবে দলীয় ১২ রানে স্যাম বিলিংসকে (১) হারালেও জর্জ মানশেকে নিয়ে ১৮ বল হাতে রেখেই ৯ উইকেটের বড় জয় তুলে নেয় আন্দ্রে রাসেল। ২৪ বলে ৪ চার ও ৬ ছক্কায় ৫৮ রানে রাসেল ও ১৬ বলে ৫ চারে ২৪ রানে অপরাজিত থাকেন ইংলিশ ব্যাটসম্যান জর্জ।

রাসেলের হাতে পিটুনি খেতে হয় মারাঠার সব বোলারকেই। এক ওভার বল করেই ২০ রান দেন কিউই বোলার জেমস ফুলার, ১০ এর বেশি ইকোনোমিতে বল করেন মালিঙ্গা, ডোয়াইন ব্রাভোরাও। নর্দার্নের একমাত্র উইকেটটি শিকার করেন ডোয়াইন ব্রাভো।

Read Previous

আইপিএলে দল হারালেন যারা

Read Next

বড় পরাজয় দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু বাংলাদেশের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
4
Share