বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ইমরুল, এগিয়েছেন লিটন

১৬ জন থেকে গতবছর বিসিবির সর্বশেষ কেন্দ্রীয় চুক্তিতে বাদ পড়েছিলেন ৬ জন ক্রিকেটার। বাকি ১০ জনের সাথে পরবর্তীতে রুকি ক্যাটাগরিতে সুযোগ মিলেছিলো আরও তিনজনের। সবমিলিয়ে সংখ্যাটা দাঁড়িয়েছিলো ১৩ তে। এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মূল চুক্তিতে স্থান পেয়েছেন ১২ জন, সাথে রুকি ক্যাটাগরিতে আছে আরও ৫ জন ক্রিকেটার।

লিটন দাস

ইমরুল কায়েস, সাব্বির রহমান, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত ও কামরুল ইসলাম রাব্বি- এই ছয় জন পূর্বের চুক্তিতে থাকলেও বাদ পড়েছিলেন গতবছর করা নতুন চুক্তি থেকে। তবে এদের মধ্য থেকে অবশ্য লিটনকে পরে রাখা হয়েছিলো রুকি ক্যাটাগরিতে।

এবার ইমরুল আবার জায়গা পেয়েছেন নতুন চুক্তিতে। যেখানে সরাসরি এ ক্যাটাগরিতে রাখা হয়েছে তাকে। একই সাথে রুকিতে থাকা লিটনের উত্তরণ করিয়ে নিয়ে আসা হয়েছে বি ক্যাটাগরিতে। যেখানে লিটনের সঙ্গে আছেন মেহেদি হাসান মিরাজ, মুমিনুল হক ও তাইজুল ইসলামরা।

রুকিতে গত বছর নেওয়া হয়েছিল লিটন, শান্ত ও আবু হায়দার রনিকে। এর মধ্যে রনি রুকিতে থাকলেও বাদ পড়তে হয়েছে শান্তকে। এবার রনির সাথে রুকি ক্যাটাগরিতে আরও যোগ হয়েছেন নাইম হাসান, আবু জায়েদ রাহি, খালেদ আহমেদ ও মোহাম্মদ সাইফউদ্দিন।

ফাইল ছবি

এ ক্যাটাগরিঃ মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল খান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

বি ক্যাটাগরিঃ মুমিনুল হক, লিটন কুমার দাস, মেহেদি হাসান মিরাজ ও তাইজুল ইসলাম।

রুকি ক্যাটাগরিঃ আবু হায়দার রনি, আবু জায়েদ চৌধুরি রাহি, মোহাম্মদ সাইফউদ্দিন, নাইম হাসান ও খালেদ আহমেদ।

৯৭ ডেস্ক

Read Previous

গত আসরের দাপট ধরে রাখলো রংপুর

Read Next

পরিবর্তন করা হলো বিপিএল টিকেটের মূল্য

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
0
Share