বাংলাদেশের শ্রীলঙ্কা সফর নিয়ে প্রেসিডেন্সিয়াল টাস্কফোর্সের সঙ্গে এসএলসির বৈঠক

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর নিয়ে প্রেসিডেন্সিয়াল টাস্কফোর্সের সঙ্গে এসএলসির বৈঠক

শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) এর এক উচ্চ পর্যায়ের দল এসএলসি সভাপতি শাম্মি সিলভার নেতৃত্বে লেফটেন্যান্ট জেনারেল শাভেন্দ্র সিলভা, ন্যাশনাল অপারেশন সেন্টার ফর প্রেভেনশন অব কোভিড-১৯ আউটব্রেক (এনওসিপিসিও), ডিফেন্স স্টাফের প্রধান ও লঙ্কান আর্মি কমান্ডারের সঙ্গে আর্মি সদর দপ্তরে সাক্ষাৎ করে।

গতকাল (১৫ সেপ্টেম্বর) এই সাক্ষাতের উদ্দেশ্য ছিল বাংলাদেশের শ্রীলঙ্কা সফর ও লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) নিয়ে। অক্টোব্র ও নভেম্বরে অনুষ্ঠিতব্য এই দুই ক্রিকেটীয় টুর্নামেন্টে স্বাস্থ্যগত দিক ও পরামর্শ নিয়ে আলোচনা হয়।

শ্রীলঙ্কান আর্মির অফিশিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে এই দুই আন্তর্জাতিক টুর্নামেন্টকে সর্বোচ্চ পর্যায়ের স্বাস্থ্যবিধিকে প্রাধান্য দিয়ে বিশ্বকে শ্রীলঙ্কা জানাতে চায় তারা এই মহামারী নিয়ন্ত্রণে সফল।

সেখানে লেখা হয়েছে ২৬ সদস্যের বাংলাদেশ স্কোয়াড ও এলপিএলের ৫ দলের ক্রিকেটাররা যাবে শ্রীলঙ্কায়।

লেফটেন্যান্ট শাভেন্দ্র সিলভা এসএলসিকে ধন্যবাদ দিয়ে তাদেরকে স্বাস্থ্য অধিদপ্তরেও কথা বলতে বলেছেন।

২৭ সেপ্টেম্বর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত বাংলাদেশ দলের হাম্বানটোটায় অবস্থানকালে যেসব প্রটোকল থাকবে তার ব্লুপ্রিন্ট এসএলসি এই আলোচনায় দেখায়।

কমান্ডার’স অফিসের এই আলোচনায় এসএলসি সভাপতি শাম্মি সিলভা, সেক্রেটারি মোহন ডি সিলভা, প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা, দলের ডাক্তার দামিন্দা আত্মানায়েক, ঘরোয়া ক্রিকেটের প্রধান চামিন্দা মাপাতুনা, আন্তর্জাতিক ক্রিকেটের প্রধান চিন্তাকা এদিরিমানে, প্রেসিডেন্টের একান্ত সহকারী মেজর তানেশ ডায়েজ উপস্থিত ছিলেন।

৯৭ ডেস্ক

Read Previous

‘বিপিএল নিয়ে ভাবা খুব কঠিন’

Read Next

ইয়ামিনের স্বপ্ন পূরণ করে মুশফিক: ‘আমার চাইতেও বড় হও’

Total
15
Share
error: Content is protected !!