প্লে-অফেই থামতে হল বাংলা টাইগার্সকে

ডেকান গ্ল্যাডিয়েটরের কাছে এলিমিনেটর হেরে আবুধাবি টি-১০ লিগ শেষ হল বাংলাদেশি মালিকানাধীন ফ্র‍্যাঞ্চাইজি বাংলা টাইগার্সের। বাংলা টাইগার্সের দেওয়া ১০৮ রানের লক্ষ্য ৫ উইকেট ও ৫ বল হাতে রেখেই টপকে যায় ডেকান গ্ল্যাডিয়েটর, বৃথা যায় রাইলি রুশোর ফিফটি।

টস হেরে আগে ব্যাট করা টাইগার্সের শুরুটা হয় বেশ বাজে, বিশেষ করে বলের সাথে পাল্লা দিয়ে তুলতে পারেনি রান। প্রথম চার ওভারে সাকুল্যে রান ২৯, বিদায় নেয় দুর্দান্ত ফর্মে থাকা ফ্লেচার (৭) ও ইনগ্রাম (১)। তবে ৮ বলে মাত্র ১ রান করে দলকে বিপদে ফেলেন ইনগ্রাম, দুজনের বিদায়ের পর অবশ্য ঝড় তোলেন রাইলি রুশো। ২৯ বলে ৫ চার ২ ছক্কায় অপরাজিত থাকেন ৫৫ রানে।

রুশো ছাড়াও চিরাগ সুরি ১৩ বলে ৩ ছক্কায় ২৫ রান করেন, ৫ বলে ২ চারে ১২ রানে অপরাজিত অধিনায়ক থিসারা পেরেরা। ডেকানের হয়ে ১৭ রান খরচায় দুটি উইকেট তুলে নেন শেলডন কটরেল ও ১১ রান খরচায় একটি উইকেট নেন ফাওয়াদ আলম।

১০৮ রানের লক্ষ্য তাড়ায় দুর্দান্ত শুরু পায় ডেকান গ্ল্যাডিয়েটর। মাত্র ৩ ওভারেই মোহাম্মদ শেহজাদ ঝড়ে স্কোরবোর্ডে উঠে ৩৫ রান। ১১ বলে ৫ চার ১ ছক্কায় ২৮ রান করে কায়েস আহমেদের শিকার হন শেহজাদ। শেহজাদের গড়ে দেওয়া ভিত কাজে লাগিয়ে শেষটা করেন ড্যানিয়েল লরেন্স। ১৩ বলে, ২ চার ৩ ছক্কায় রান করেন ৩৩, মাঝে ওয়াটসন ১৬ ও কাইরন পোলার্ড ১২ রান করেন।

বাংলা টাইগার্সের হয়ে আজই (২৩ নভেম্বর) প্রথম মাঠে নামা ফরহাদ রেজার শিকার হয়ে ৭ বলে ৭ রান করে আউট হন রাজাপাকাশা। বেন কাটিংয়ের অপরাজিত ৩ বলে ৫ রানে ৫ উইকেট ও ৫ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছায় ডেকান গ্ল্যাডিয়েটর। বাংলা টাইগার্সের হয়ে কায়েস আহমেদ দুটি, কোট্টিগোডা, থিসারা পেরেরা ও ফরহাদ রেজা একটি করে উইকেট নেন।

এলিমিনেটর হারায় কার্যত টি-১০ লিগ থেকে ছিটকে গেল বাংলা টাইগার্স। তবে আজ (২৩ নভেম্বর) চলমান দ্বিতীয় প্লে-অফে পরাজিত দলের সাথে আগামীকাল (২৪ নভেম্বর)  ফাইনালের দিনই তৃতীয়স্থান নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে বাংলা টাইগার্স। এর আগে প্রথম প্লে-অফ জিতে ফাইনাল নিশ্চিত করেছে মারাঠা আরাবিয়ান। তাদের সাথে লড়বে দ্বিতীয় প্লে-অফ বিজয়ী দল।

Read Previous

ফাইনাল হেরেও ব্যর্থ কিংবা হতাশ নন শান্ত

Read Next

আরেক দফায় বিস্মিত বিসিবি সভাপতি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Total
4
Share