দুর্দান্ত ওয়াহাব রিয়াজ, ২১ রানে ৫ উইকেট

আজ নর্দান পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত বোলিং করেছেন ওয়াহাব রিয়াজ। পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট ন্যাশনাল কাপ টি-টোয়েন্টিতে মাত্র ২১ রান খরচে ৫ উইকেট তুলে নেন খাইবার পাখতুনখাওয়ার পেসার ওয়াহাব রিয়াজ।

এদিন ওয়াহাবের বিধ্বংসী বোলিংয়ের সামনে রীতিমতো লণ্ডভণ্ড হয়ে যায় নর্দান পাকিস্তানের ব্যাটিং লাইন আপ। দুর্দান্ত পেস আর বাউন্সে নিজের প্রথম ওভারে ২ রান খরচে তুলে নেন ওপেনার আলি ইমরানের উইকেট।

এরপর হায়দার আলিকে ক্যাচ বানিয়ে ফেরান ওয়াহাব। এই ওভারে খরচ করেন চার রান। ওয়াহব রিয়াজের তৃতীয় শিকার আসিফ আলি। ৩ ওভারে ১১ রানে ওয়াহাবের ঝুলিতে ৩ উইকেট।

ইনিংসের শেষ ওভারে বোলিংয়ে আসেন ওয়াহাব রিয়াজ নিজের শেষ ওভার করতে। ওভারের প্রথম বলেই আউট সোহেল তানভীর। চতুর্থ বলে বোল্ড হারিস রউফ। ওয়াহাবের হাতে আসে পাঁচ উইকেট। চলমান ন্যাশনাল কাপে ওয়াহাব দ্বিতীয় পাঁচ উইকেট শিকারি।

আজকের পাঁচ উইকেট সহ টি-টোয়েন্টি ক্রিকেটে ওয়াহব রিয়াজ পাঁচ উইকেট সংগ্রহ করেন সর্বমোট ৩ বার।

নর্দান পাকিস্তান আগে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১৪৪ রান সংগ্রহ করে। সর্বোচ্চ ৩৬ রান করেন ইমাদ ওয়াসিম। জীশান মালিক ও উমর আমিন যথাক্রমে ২১ রান করেন। আসিফ আলির ব্যাট থেকে আসে ১৯ রান।

বল হাতে খাইবার পাখতুনখাওয়ার পেসার ওয়াহাব রিয়াজের পাঁচ উইকেট ছাড়াও ১টি করে উইকেট শিকার করে ইমরান খান, ইফতিখার আহমেদ, জুনায়েদ খান ও আসিফ আফ্রিদি।

৯৭ ডেস্ক

Read Previous

কোলকাতার অধিনায়কত্ব ছাড়লেন দিনেশ কার্তিক

Read Next

সোহানের লড়াইটা নিজের সাথে নিজের

Total
8
Share
error: Content is protected !!