দলে সুযোগ হারিয়ে নির্বাচকের মাথা ফাটাল ক্রিকেটাররা!

জাতীয় দল হোক বা বয়স ভিত্তিক দল, রাজ্য দল হোক বা জেলা পর্যায়ের। স্কোয়াডে সুযোগ পেতে হলে আগে দৃষ্টি কাঁড়তে হয় নির্বাচকদের। তবে দলে সুযোগ হারিয়ে এবার লঙ্কাকাণ্ড করে বসেছে দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট দলের ক্রিকেটাররা। স্কোয়াডে না রাখাতেই পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছেন দলটির নির্বাচক অমিত ভান্ডারির।

অমিত ভান্ডারি

অমিত বর্তমানে দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সিনিয়র সিলেকশন কমিটির চেয়ারম্যান। সোমবার নয়াদিল্লির কাশ্মীরি গেট এলাকার সেন্ট স্টিফেন মাঠে চলছিল অনূর্ধ্ব ২৩ দলের ট্রায়াল। সেখানেই অমিতের উপর হামলা চালায় একদল যুবক। ঘটনাটি ঘটেছে আজ (সোমবার) দুপুর ১টা নাগাদ। সেই সময় মুস্তাক আলি ট্রফির জন্য অনূর্ধ্ব ২৩ দলের ট্রায়াল হচ্ছিলো।

পরে আহত অবস্থায় অমিতকে স্থানীয় সন্ত পরমানন্দ হাসপাতালে নিয়ে যায় কমিটির অপর নির্বাচক সুখবিন্দর সিংহ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, অনূর্ধ্ব ২৩ দলে সুযোগ না পাওয়া কয়েকজন খেলোয়াড় অমিতের উপর আক্রমণ করে।

এই ঘটনার বর্ণনা দিয়ে দিল্লি ও ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশ পক্ষ থেকে জানানো হয়েছে, ‘দুপুর ১টা নাগাদ দুই-তিন জন খেলোয়াড় অমিতের কাছে আসে। তারপর ব্যাট আর লোহার রড দিয়ে তাঁর মাথায় আঘাত করে। আঘাত পেয়ে রক্তে ভেসে যাচ্ছিল তাঁর মাথা।  তারপর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’

জাতীয় দলের জার্সিতে অমিত ভান্ডারি

প্রসঙ্গত, ৪০ বছর বয়সী অমিত ২০০০ সালের মাঝের দিকে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে ম্যাচ দিয়ে অভিষিক্ত হন ভারতীয় জার্সি গায়ে আন্তর্জাতিক ক্রিকেটে। তবে সেবার অভিষেক হলেও দ্বিতীয় ম্যাচটি খেলার জন্য চার বছর অপেক্ষা করতে হয় ডানহাতি এই মিডিয়াম পেসারকে। ২০০৪ সালে জিম্বাবুয়ের বিপক্ষে নিজের দ্বিতীয় ম্যাচের পর অবশ্য আর সুযোগ হয়নি ভারতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করার।

৯৭ প্রতিবেদক

Read Previous

যখন, যেখানে দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ডের ম্যাচ

Read Next

বিপিএলে দল নিতে আগ্রহী নোয়াখালী, বরিশাল; খেলা ফিরবে খুলনায়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share