ম্যাক্সওয়েল দলে ঢুকলেন, আবার বাদ পড়লেন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি ও ওয়ানডে দলে ডাক পেয়েও এবার ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। তাঁর পরিবর্তে দুই ফরম্যাটেই স্কোয়াডে ডাক পেয়েছেন ব্যাটসম্যান ডি‘অর্চি শর্ট

মানসিক অবসাদের জন্য গত বছর ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। তবে ফিরে অস্ট্রেলিয়ান ঘরোয়া বিগ ব্যাশে মেলবোর্ন স্টার্সকে নেতৃত্ব দিয়ে ব্যাট হাতেও দারুণ সফল ছিলেন এই মারকুটে ব্যাটসম্যান। এরই ধারাবাহিকতায় জাতীয় দলেও জায়গা করে নিলেন তিনি। তবে তার ভাগ্য সহায়ক হলো না ম্যাক্সওয়েল। কনুইয়ের ইনজুরির কারণে সিরিজ শুরুর আগেই বাদ পড়তে হলো দল থেকে।

গ্লেন ম্যাক্সওয়েলের বা হাতের কনুইয়ে অস্ত্রোপচার করাতে হবে।পুনর্বাসন শেষে মাঠে ফিরতে ছয় থেকে আট সপ্তাহ সময় লাগবে। এবারের আইপিএলের প্রথম দিকের কিছু ম্যাচ খেলতে পারবেন না তিনি।

অস্ট্রেলিয়া জাতীয় দল প্রোটিয়া সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও সমান তিনটি ওয়ানডে খেলবে। আগামী ২১ ফেব্রুয়ারি জোহানেসবার্গে সিরিজের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে।

দক্ষিণ আফ্রিকা সফরে অস্ট্রেলিয়ার পরিবর্তিত টি-টোয়েন্টি স্কোয়াড-

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (সহ অধিনায়ক), মিচেল মার্শ, ডি’অর্চি শর্ট, জাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

দক্ষিণ আফ্রিকা সফরের জন্য অস্ট্রেলিয়ার পরিবর্তিত ওয়ানডে স্কোয়াড-

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি (সহ অধিনায়ক ও উইকেটরক্ষক), প্যাট কামিন্স (সহ অধিনায়ক), জশ হ্যাজেলউড, মারনাস লাবুশেইন, মিচেল মার্শ, ডি’অর্চি শর্ট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

অস্ট্রেলিয়ার দক্ষিণ আফ্রিকা সফরের সূচি-

১ম টি-টোয়েন্টি- ২১ ফেব্রুয়ারি, জোহানেসবার্গ
২য় টি-টোয়েন্টি- ২৩ ফেব্রুয়ারি, পোর্ট এলিজাবেথ
৩য় টি-টোয়েন্টি- ২৬ ফেব্রুয়ারি, কেপটাউন

১ম ওয়ানডে- ২৯ ফেব্রুয়ারি, পার্ল
২য় ওয়ানডে- ৪ মার্চ, ব্লুমফন্টেইন
৩য় ওয়ানডে- ৭ মার্চ, পচেফস্ট্রুম।

৯৭ প্রতিবেদক

Read Previous

লামিচানের দুর্দান্ত বোলিং, যুক্তরাষ্ট্রের লজ্জার বিশ্বরেকর্ড

Read Next

‘প্রধানমন্ত্রী দামাল ছেলেদের সংবর্ধনা দেবেন’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
9
Share
error: Content is protected !!