97 Desk

চূড়ান্ত হলো মাশরাফির উইন্ডিজ সফরসূচি

শঙ্কা দেখা দিয়েছিলো অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ক্যারিবিয়ান সফর নিয়ে। অবশেষে কেটে গেছে সব কালো মেঘ, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৬ জুলাই (সোমাবর) উইন্ডিজগামী বিমানে চড়বেন নড়াইল এক্সপ্রেস।

ক্যারিবিয়ান দীপপুঞ্জে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কথা আছে আগামী ২২ জুলাই থেকে। তার আগে ১৯ জুলাই আছে একটি প্রস্তুতি ম্যাচ। সেজন্যই যারা টেস্ট দলে নেই কিন্তু ওয়ানডে দলে ডাক পেয়েছেন সেসব খেলোয়াড়েদের দেশ ছাড়ার কথা ছিল আজ (শনিবার)। তবে ইতোমধ্যে ৬ জন ক্রিকেটার উড়াল দিলেও যাওয়া হয়নি খোদ অধিনায়ক মাশরাফিরই!

অসুস্থ স্ত্রীর পাশে থাকতে দলের সাথে যেতে পারেননি নড়াইল এক্সপ্রেস। শঙ্কা ছিলো উইন্ডিজে না যাওয়া নিয়েই। তবে সেই কালো মেঘ উড়ে গেছে এখন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী সোমবারই ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের উদ্দেশ্যে রওনা করবেন মাশরাফি।

প্রসঙ্গত, সপ্তাহ দুয়েকের বেশি সময় ধরে জ্বর নিয়ে বিছানাগত ছিলেন মাশরাফির সহধর্মিণী। অনেক ধরনের পরীক্ষা করেও রোগ নির্ণয় করতে পারছিলেন না ডাক্তাররা। অবশেষে কয়েক দিন আগে বেশ বাজে ধরনের একটি ব্যাকটেরিয়ার সংক্রমণ ধরা পড়ে রক্তে। ডাক্তাররা তখনই হাসপাতালে ভর্তি করাতে পরামর্শ দেন।

তবে জানা গেছে, গত বুধবার রাতে হাসপাতাল থেকে বাসায় আনা হয়েছে মাশরাফির সহধর্মিণীর। ১৫ জুলাই রোববার পর্যন্ত বাকি চিকিৎসা বাসাতেই চলবে। এখনো পর্যন্ত তার স্ত্রীর শারীরিক অবস্থা উন্নতির দিকে হওয়াতেই উইন্ডিজ সফর করার ব্যাপারে মনস্থির করেছেন মাশরাফি।

মন্তব্য

CRICKET- 97
তুষার-রাজ্জাকের কাছ থেকে প্রেরণা নিচ্ছেন মিঠুন

মোহাম্মদ মিঠুন এই সময়ে সবচেয়ে বেশি শিখেছেন যাদের কাছ থেকে আলাদা করে নাম নিলেন তাদের। দেশের প্রথম শ্রেণীতে সবচেয়ে বেশি...

মোহাম্মদ মিঠুন

বিস্তারিত

CRICKET- 97
প্রথম সেশনে আলো ছড়ালেন তাইজুল

বাংলাদেশের কোচ (স্টিভ রোডস) ও অধিনায়কের (মাহমুদউল্লাহ রিয়াদ) কথাতে ইঙ্গিত মিলেছিল আগেই। সিলেটের অভিষেক টেস্টে বাংলাদেশ এক পেসার নিয়ে খেলতে...

তাইজুল ইসলাম বাংলাদেশ-জিম্বাবুয়ে হ্যামিল্টন মাসাকাদজা

বিস্তারিত

CRICKET- 97
তাইজুলের প্রথম ‘১০’, ছাড়ালেন মাশরাফিকে

প্রথম ইনিংসে তাইজুল ইসলাম তুলে নিয়েছিলেন জিম্বাবুয়ের ৬ টি উইকেট। প্রথম ইনিংসের শেষ দুই বলে উইকেট তুলে নিয়ে সম্ভাবনা জাগিয়েছিলেন...

তাইজুল ইসলাম বাংলাদেশ-জিম্বাবুয়ে মাশরাফি বিন মর্তুজা শাহাদাত হোসেন সাকিব আল হাসান

বিস্তারিত