গায়ানার কাছে পাত্তা পেলনা সেন্ট লুসিয়া জুকস

শিমরন হেটমেয়ার আন্দ্রে ফ্লেচার রাখিম কর্নওয়াল

সিপিএলের চলমান আসরে পয়েন্ট তালিকার দুইয়ে উঠে এসেছে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। সেন্ট লুসিয়া জুকসকে হারিয়েছে ক্রিস গ্রিনের নেতৃত্বাধীন দল। ১ ম্যাচ কম খেলে সমান সংখ্যক পয়েন্ট নিয়ে তিন নম্বরে ড্যারেন স্যামির সেন্ট লুসিয়া জুকস।

ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাটিং করতে নামে সেন্ট লুসিয়া জুকস। গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে হাতখুলে খেলতে পারেননি সেন্ট লুসিয়ার ব্যাটসম্যানরা।

রাখিম কর্নওয়াল (২১), নাজিবউল্লাহ জাদরান (১৯) রা ভালো শুরু পেয়েও ইনিংস লম্বা করতে পারেননি। ৮ম উইকেটে জাভেলে গ্লেন ও স্কট কুগেলেইনের ৩৩ রানের জুটিতে ১০০ পার করে সেন্ট লুসিয়া।

গায়ানার পক্ষে ২ টি করে উইকেট নেন নাভিন উল হক ও কিমো পল। ১ টি করে উইকেট নেন কেভিন সিনক্লেয়ার, ইমরান তাহির ও রোমারিও শেফার্ড।

ছোট লক্ষ্য তাড়ায় শুরুতেও ব্রেন্ডন কিংয়ের উইকেট হারায় গায়ানা। দ্বিতীয় উইকেটে চন্দরপল হেমরাজ ও শিমরন হেটমেয়ার ৩৯ রান যোগ করলে তা গায়ে জানায়নি। হেমরাজ ২৬ রান করে আউট হলেও ফিফটি তুলে নেন হেটমেয়ার। ৩৬ বলে ৬ চার ও ৩ ছক্কায় ৫৬ রান করে অপরাজিত থাকেন তিনি, দলকে জিতিয়েই মাঠ ছাড়েন।

৩৭ বল ও ৭ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে গায়ানা, ম্যাচসেরা হন হেটমেয়ার।

সংক্ষিপ্ত স্কোরঃ

সেন্ট লুসিয়া জুকস ১০৯/৭ (২০), কর্নওয়াল ২১, ফ্লেচার ১, বাউচার ১, হজ ১৩, নাজিবউল্লাহ ১৯, নবি ১৩, স্যামি ১, গ্লেন ২৩*, কুগেলেইন ১৩*; সিনক্লেয়ার ২-০-১৬-১, নাভিন ৪-১-২৪-২, তাহির ৪-১-১০-১, শেফার্ড ২-০-১১-১, কিমো ৪-০-২৫-২

গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স ১১০/৩ (১৩.৫), কিং ৫, হেমরাজ ২৬, হেটমেয়ার ৫৬*, পুরান ১০, টেইলর ৭*; কুগেলেইন ৩-০-১৭-১, নবি ৪-০-২৩-১, গ্লেন ১-০-৯-১

ফলাফলঃ গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স ৭ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ শিমরন হেটমেয়ার (গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স)।

৯৭ ডেস্ক

Read Previous

ফ্লাইট বাতিলে ডাবল করোনা টেস্ট ঝামেলায় ডোমিঙ্গো-কুক

Read Next

গল গ্ল্যাডিয়েটর্সের আইকন হলেন আফ্রিদি

Total
4
Share
error: Content is protected !!