ফাইনালে দুর্ভাগ্যের শিকার সাকিব

সাকিব আল হাসান

গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স এর বিপক্ষে শিরোপা জেতার লড়াইয়ে নেমেছে সাকিব আল হাসানের বার্বাডোস  ট্রাইডেন্টস।  প্রথম কোয়ালিফায়ারে এই গায়ানার কাছে হেরেছিলো বার্বাডোস।

ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন বার্বাডোস ট্রাইডেন্টস অধিনায়ক জেসন হোল্ডার। ৫.২ ওভার স্থায়ী উদ্বোধনী জুটি থেকে আসে ৪৩ রান। ২ টি করে চার ও ছয়ে ২৪ বলে ২৮ রান করে আউট হন অ্যালেক্স হেলস।

এদিন তিন নম্বরে ব্যাট করতে নামেন ইংলিশ ব্যাটসম্যান ফিলিপ সল্ট। যদিও টিকতে পারেননি ৩ বলের বেশি, সাজঘরে ফেরেন কোন রান না করে। এবারের সিপিএলে প্রত্যেক ম্যাচেই তিন নম্বরে ব্যাট করতে নামা সাকিব ফাইনালে নামেন নি চার নম্বরেও। শাই হোপ নামেন চারে ব্যাট করতে।

১০ম ওভারের ১ম বলে ৬ চার, ১ ছয়ে ২২ বলে ৩৯ রান করে ইমরান তাহিরের শিকারে পরিণত হন জনসন চার্লস। চার্লস সাজঘরে যাবার পথে ব্যাট করতে নামেন সাকিব আল হাসান। তাহিরের বিপক্ষে প্রথম বল ডট দিয়ে দ্বিতীয় বলে সিঙ্গেল নিয়ে রানের খাতা খোলেন সাকিব।

কিমো পলের বলে নিজের খেলা অষ্টম বলে প্রথম বাউন্ডারি (চার) হাকান সাকিব।  শেষমেশ ১৫ বলে ১৫ রান করে জোনাথন কার্টারের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হন সাকিব। আউট হবার পর মাঠেই ক্ষোভ প্রকাশ করেন সাকিব। কার্টারের ওপর যে বড্ড অখুশি হয়েছেন তা প্রকাশ পেয়েছিল সাকিবের ক্ষোভের বহিঃপ্রকাশে।

২৭ বলে ৪ টি করে চার ও ছয়ে ৫০ রান করে অপরাজিত থেকে নিশ্চিতভাবেই সাকিবের ক্ষোভকে কমাতে পেরেছেন কার্টার। ২০ ওভারে ৬ উইকেটে ১৭১ রানে থামে বার্বাডোস।

অ্যাডমিন

Read Previous

দেশি কোচদের আশার বাণী শোনালেন আকরাম খান

Read Next

সিপিএলে শিরোপা জিতলো সাকিবের বার্বাডোস ট্রাইডেন্টস

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।