করোনা টেস্টে পজিটিভ সোহেল তানভির ও রাভিন্দারপাল সিং

করোনা টেস্টে পজিটিভ সোহেল তানভির ও রাভিন্দারপাল সিং

পাকিস্তানের পেসার সোহেল তানভির ও কানাডিয়ান ব্যাটসম্যান রাভিন্দারপাল সিং লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) শুরুর আগে করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন। ২৬ নভেম্বর থেকে শুরু হতে চলেছে এলপিএলের প্রথম আসর, এর আগে আয়োজকদের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে এই খবর।

শুক্রবার ইএসপিএনক্রিকইনফো এক প্রতিবেদনে জানায় ক্যান্ডি টাস্কার্সের অংশ সোহেল তানভির ও কলম্বো কিংসের অংশ রাভিন্দারপাল সিং করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন। এলপিএল খেলার উদ্দেশ্যে শ্রীলঙ্কায় পৌঁছাবার পর টেস্ট করানো হয়েছিল তাদের।

পাকিস্তানি পেসার ওয়াহাব রিয়াজ ও ইংল্যান্ডের লিয়াম প্লাংকেট টুর্নামেন্ট থেকে নিজেদের সরিয়ে নেবার পর রিপ্লেসমেন্ট হিসাবে দল পান সোহেল তানভির। রাভিন্দারপাল সিংয়ের সাথে সোহেল তানভিরও অন্তিত দুই সপ্তাহের জন্য ছিটকে গেছেন।

এখন তানভিরের রিপ্লেসমেন্ট খুজছে ক্যান্ডি টাস্কার্স। টাস্কার্স কোচ হাসান তিলকারত্নে বলেন, ‘আমাদের ফ্র্যাঞ্চাইজি মালিকের সাথে কথা বলতে হবে, এবং তানভিরের বিকল্প কাউকে খুঁজতে হবে।’

উল্লেখ্য, এই টুর্নামেন্টে খেলার কথা থাকলেও খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন লাসিথ মালিঙ্গা, ক্রিস গেইলের মত ক্রিকেটাররা। সাবেক ভারতীয় পেসার ইরফান পাঠান খেলবেন এই টুর্নামেন্টে।

৯৭ ডেস্ক

Read Previous

‘বাবর আজম মিলিয়ন ডলার ক্রিকেটার’

Read Next

আইসিসির নয়া নিয়ম- ১৫ বছরের আগে জাতীয় দলে না!

Total
2
Share
error: Content is protected !!