করোনা টেস্টে পজিটিভ বিসিবি পরিচালক

এবার করোনা ভাইরাস (কোভিড-১৯) টেস্টে পজিটিভ হলেন বিসিবি পরিচালক ও নারী বিভাগের প্রধান শফিউল আলম চৌধুরী নাদেল। বর্তমানে নিজ উদ্যোগে সিলেটে আইসোলেশনে আছেন তিনি।

গতকাল (২১ মে) রাতে করোনা ভাইরাস টেস্টের রিপোর্টের ফলাফল জানতে পারেন এই বিসিবি পরিচালক। করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করে শফিউল ইসলাম নাদেল বলেন, ‘বৃহস্পতিবার রাতে জানতে পারি আমার করোনা পজিটিভ। তবে আমি মঙ্গলবার নমুনা দেওয়ার পর থেকেই নিজ উদ্যোগে আইসোলেশনে আছি।’

‘আল্লাহর রহমতে আমার শারীরিক কোনো সমস্যা নেই। আমি সুস্থ আছি। দেশবাসীর কাছে দোয়া চাই, যেন দ্রুত আরোগ্য লাভ করতে পারি।’

করোনা ভাইরাস প্রভাবে সৃষ্ট সংকট মোকাবেলায় শুরু থেকেই মাঠ পর্যায়ে কাজ করে আসছেন বিসিবির এই পরিচালক ও কেন্দ্রীয় আওয়ামীলিগের সাংগঠিনক সম্পাদক। অসহায়দের মধ্যে সাহায্য কার্যক্রম পরিচালনায় উপস্থিত থেকেছেন নিজে।

সুরমানিউজ টুয়েন্টিফোর ডটকম | কাল ...

বিসিবির সাহায্য প্রদান কার্যক্রমেও অংশ নিয়েছেন সক্রিয়ভাবে। ধারণা করা হচ্ছে ত্রাণ কার্যক্রমের বদলৌতে বাইরে সময় পার করতে গিয়েই মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাসের শিকার হয়েছেন নাদেল।

উল্লেখ্য, এর আগে বিসিবির গেম ডেভেলপমেন্ট কোচ আশিকুর রহমান ও ঘরোয়া ক্রিকেটার সজীব দাসও করোনা ভাইরাসের শিকার হন। ক্রিকেট সংশ্লিষ্টদের মধ্যে দেশে প্রথম করোনা টেস্টে পজিটিভ হন কোচ আশিকুর রহমান। রাজধানীর মুগদা হাসপাতালে চিকিৎসাধীন আশিকের অবস্থা উন্নতির দিকে বলে জানা যায়।

৯৭ প্রতিবেদক

Read Previous

ভারতের অস্ট্রেলিয়া সফরের সম্ভাবনা- ‘১০’ এ ‘৯’

Read Next

মাঠের ক্রিকেট ফেরাতে বোর্ডগুলোকে আইসিসির নির্দেশিকা

Total
10
Share
error: Content is protected !!