ওয়ার্নের চোখে গ্রেটেস্ট আইপিএল একাদশ

সাবেক অস্ট্রেলিয়ান লেগ স্পিনার মঙ্গলবার (৭ এপ্রিল) নিজের পছন্দের গ্রেটেস্ট আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) একাদশ বেছে নিয়েছেন। রাজস্থান রয়্যালসের অধিনায়ক হয়ে দলকে শিরোপা জেতানো ওয়ার্ন সেই দলে রেখেছেন ইউসুফ পাঠান, যুবরাজ সিংদের।

আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে ৫৫ টি ম্যাচ খেলেছেন শেন ওয়ার্ন। ২০০৮ সালে আইপিএলের প্রথম আসরে রাজস্থানকে শিরোপা জেতান ওয়ার্ন। ৫০ বছর বয়সী ওয়ার্নের নামের পাশে আছে ৫৭ টি আইপিএল উইকেট।

আইপিএলে যাদের সঙ্গে বা বিপক্ষে খেলেছেন তাদের মধ্য থেকেই সেরা একাদশ বেছে নিয়েছেন ওয়ার্ন। আইপিএলে সুযোগ পাওয়া ও কোন দলের অধিনায়কত্ব ও কোচিং করাতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করেন শেন ওয়ার্ন।

ইন্সটাগ্রামে লাইভ সেশনে আইপিএলের সেরা দল গঠন করতে রাজস্থান রয়্যালসের সতীর্থদের প্রাধান্য দেন ওয়ার্ন। ২০০৮ সালের আইপিএলে শেন ওয়ার্নের রাজস্থান রয়্যালস দলে থাকা ইউসুফ পাঠান, রবীন্দ্র জাদেজা, সিদ্ধার্থ ত্রিবেদী ও মুনাফ প্যাটেলকে দলে রাখেন ওয়ার্ন।

দলের উইকেটরক্ষক হিসাবে ওয়ার্নের পছন্দ চেন্নাই সুপার কিংস দলপতি মাহেন্দ্র সিং ধোনিকে। ভিরেন্দর শেবাগ ওপেন করবেন রোহিত শর্মার সঙ্গে। ৩ ও ৪ নম্বরে নামবেন ভিরাট কোহলি ও যুবরাজ সিং। ৫ ও ৬ নম্বরের জন্য ওয়ার্নের পছন্দ ইউসুফ পাঠান ও মাহেন্দ্র সিং ধোনিকে। ৭ নম্বরে নামবেন স্পিন বোলিং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

বিশেষজ্ঞ স্পিনার হিসাবে দলে আছেন হরভজন সিং। পেসার হিসাবে জহির খান, মুনাফ প্যাটেল ও সিদ্ধার্থ ত্রিবেদী।

শেন ওয়ার্নের চোখে গ্রেটেস্ট আইপিএল একাদশঃ

রোহিত শর্মা, ভিরেন্দর শেবাগ, ভিরাট কোহলি, যুবরাজ সিং, ইউসুফ পাঠান, মাহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, হরভজন সিং, জহির খান, সিদ্ধার্থ ত্রিবেদী ও মুনাফ প্যাটেল।

৯৭ ডেস্ক

Read Previous

অজি ক্রিকেটারদের বিরুদ্ধে ক্লার্কের ভয়াবহ অভিযোগ

Read Next

‘ভিভ রিচার্ডসই সেরা ব্যাটসম্যান, তবে…’

Total
6
Share
error: Content is protected !!