এবার করোনার থাবা পড়েছে আইসিসি সদর দফতরে

আইসিসি

ক্রিকেটে করোনার থাবা পড়েছে শুরু থেকেই, এবার খেলাটির নিয়ন্ত্রক সংস্থা আইসিসির কিছু কর্মীও করোনা পজিটিভ প্রমাণিত হয়েছেন। দুবাইতে সংস্থার হেড কোয়ার্টারে কাজ করা এসব কর্মীরা সংযুক্ত আরব আমিরাতের স্বাস্থ্য প্রোটোকল অনুসারে ইতোমধ্যে সেলফ আইসোলেশনে আছেন।

কঠোর স্বাস্থ্য সুরক্ষা অনুসরণ করার লক্ষ্যে আইসিসির সদর দফতর কিছুদিন বন্ধ রাখার সিদ্ধান্তও নেওয়া হয়েছে। এ সময়ে কর্মীরা বাড়ি থেকে কাজ করবেন। পুরো জায়গাটি পুনরায় স্বাভাবিক চলাচলের জন্য প্রস্তুত করতে স্যানিটাইজ করা হচ্ছে।

আইপিএল দলগুলোর জন্য সুসংবাদ হল আইসিসি একাডেমি মাঠগুলো অনুশীলনের জন্য নিরাপদ। কারণ মাঠগুলো সংস্থাটির সদর দফতর থেকে বেশ কিছুটা দূরে অবস্থিত।

এ বিষয়ে আইসিসি কোন আনুষ্ঠানিক বিবৃতি না দিলেও সংস্থার একজন সিনিয়র সদস্য সংবাদ সংস্থা পিটিআইকে পজিটিভি কর্মীদের বিষয়টি নিশ্চিত করেন। তার মতে আইসিসি যে কোন কিছুর জন্য আগে থেকেই প্রস্তুত ছিল।

ঐ কর্মকর্তা জানান, ‘পুরো বিষয়টি আইসিসি বেশ ভালোভাবে ব্যবস্থাপনা করেছে কারণ সংযুক্ত আরব আমিরাতে দ্বিতীয় দফা করোনা সংক্রমণের ব্যাপারে সেভাবেই প্রস্তুতি নেওয়া হয়েছিল।’

পিটিআই প্রাপ্ত তথ্য অনুসারে পজিটিভি প্রমাণিত হওয়া ছাড়াও তাদের সংস্পর্শে থাকা কর্মীরাও স্বাস্থ্য বিধি নিষেধ মেনে ইতোমধ্যে সেলফ আইসোলেশনে অবস্থান করছেন।

৯৭ ডেস্ক

Read Previous

ভাঙছে ‘বায়ো-বাবল’, টাইগারদের তিন দিনের ছুটি

Read Next

হায়দ্রাবাদকে হেসেখেলে হারাল কোলকাতা

Total
4
Share
error: Content is protected !!