ইংল্যান্ডের পাকিস্তান সফর, আপত্তি নেই কোচের

ক্রিস সিলভারউড জফরা আর্চার

সূচি অনুসারে ২০২২ সালে পাকিস্তান সফরের কথা ইংল্যান্ডের। তবে ২০০৫-৬ মৌসুমের পর নিরাপত্তা ইস্যুতে পাকিস্তান সফর করেনি ইংলিশরা। সম্প্রতি বেশ কয়েকটি দেশ পাকিস্তানে খেলে আসে, আয়োজন হয় পাকিস্তান সুপার লিগও (পিএসএল)।

ফলে দ্য ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) কে সফরের সিদ্ধান্ত বিবেচনার অনুরোধ করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খান। তার প্রেক্ষিতে ইসিবি এখনো কোন মন্তব্য না করলেও ইংলিশ কোচ ক্রিস সিলভারউড বলছেন ব্যক্তিগতভাবে পাকিস্তান সফরে তার সমস্যা নেই।

মূলত সংক্ষিপ্ত সংস্করণের সিরিজ বলেই সমস্যা দেখেন না সাবেক এই ইংলিশ ক্রিকেটার। স্কাই স্পোর্টসকে তিনি বলেন, ‘আমার জন্য ব্যাপারটি দুর্দান্ত যে এটা নিয়ে আবারও কথা বলছি। ব্যক্তিগতভাবে আমার কোন সমস্যা নেই পাকিস্তান সফরে।’

ইংলিশ ব্যাটসম্যানরাও পাকিস্তানের কন্ডিশনে খেলতে মুখিয়ে আছে বলে মত ৪৫ বছর বয়সী এই কোচের। সিলভারউড যোগ করেন, ‘আমি কখনো সেখানে যাইনি। তাই একবার গিয়ে দেখতে চাই ভালো লাগে কীনা। আমাদের ব্যাটসম্যানরাও ঐ ধরণের উইকেটে (উপমহাদেশের) খেলার অপেক্ষায়। আমরা সেখানে যাচ্ছি (পরিকল্পনামতে)।’

উল্লেখ্য, ২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দলের উপর লাহোরে সন্ত্রাসী হামলার পর বেশ কয়েক বছর আন্তর্জাতিক ক্রিকেট আয়োজন থেকে বঞ্চিত ছিল পাকিস্তান। জিম্বাবুয়ে, ওয়েস্ট ইন্ডিজের পর সবশেষ দুই বছরে অবশ্য বাংলাদেশ, শ্রীলঙ্কাও পাকিস্তান সফর করে।

৯৭ ডেস্ক

Read Previous

শ্রীলঙ্কা সফর দিয়েই ফিরতে পারেন সাকিব

Read Next

আনুষ্ঠানিকভাবে ভিভোর সাথে আইপিএলের সম্পর্ক ছিন্ন

Total
3
Share
error: Content is protected !!