আফ্রিদির চোখে শ্রীলঙ্কার পরবর্তী সাঙ্গাকারা

আফ্রিদির চোখে শ্রীলঙ্কার পরবর্তী সাঙ্গাকারা

পাঁচ দলের টুর্নামেন্ট এলপিএলে (লঙ্কা প্রিমিয়ার লিগ) ৪ দল খেলবে সেমিফাইনালে। নিজেদের শেষ ম্যাচে ক্যান্ডি টাস্কার্সকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে শেষ চারে খেলা নিশ্চিত করেছে গল গ্ল্যাডিয়েটর্স। সেমিতে উঠতে জয়ই যথেষ্ট ছিল গলের, তবে দানুশকা গুনাথিলাকার দাপুটে ইনিংসে বড় জয় পায় দলটি।

আগে ব্যাট করে ১২৬ রান করে অলআউট হয় ক্যান্ডি টাস্কার্স। গল গ্ল্যাডিয়েটর্সের পক্ষে ২ টি করে উইকেট নেন মোহাম্মদ আমির, নুয়ান থুশারা, ধনঞ্জয়া লক্ষণ, সাহান আরাচ্চিগে।

জবাবে ৩ ওভার হাতে রেখেই মাত্র ১ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় গল গ্ল্যাডিয়েটর্স। ৬৬ বলে ১২ চার ও ৪ ছক্কায় ৯৪ রান করে অপরাজিত থাকেন দানুশকা গুনাথিলাকা।

গোটা টুর্নামেন্টেই হেসেছে গুনাথিলাকার ব্যাট। ৮ ইনিংসে ৭৭ গড়ে রান করেছেন ৪৬২। ৪ ফিফটি করা গুনাথিলাকার চেয়ে ১৯৯ রান কম করে টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক (এখন অব্দি) ক্যান্ডি টাস্কার্সের কুশল মেন্ডিস।

গল গ্ল্যাডিয়েটর্সের মূল অধিনায়ক শহীদ আফ্রিদি গুনাথিলাকার এই ফর্মে, দলের সেমিতে ওঠাতে যারপরনাই খুশি। আফ্রিদি মনে করেন গুনাথিলাকা হতে পারেন শ্রীলঙ্কার পরবর্তী সাঙ্গাকারা।

নিজের টুইটারে আফ্রিদি লেখেন, ‘গুনাথিলাকার অসাধারণ পারফরম্যান্স। অভিনন্দন আমার দল গলকে সেমিতে ওঠার জন্য। গুনাথিলাকা শ্রীলঙ্কার পরবর্তী সাঙ্গাকারা হতে পারেন, এক দারুণ ট্যালেন্ট।’

৯৭ ডেস্ক

Read Previous

চট্টগ্রামের আরো এক জয়, খাদের কিনারায় বরিশাল

Read Next

আয়ারল্যান্ডের ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা

Total
1
Share