আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে অস্ট্রেলিয়ায়, ফেরা হচ্ছে না পেরির

আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে অস্ট্রেলিয়ায়, ফেরা হচ্ছে না পেরির

ব্রিসবেনের অ্যালান বোর্ডার ফিল্ডে আগামীকাল (২৬ সেপ্টেম্বর) একে অপরের মুখোমুখি হচ্ছে স্বাগতিক অস্ট্রেলিয়া নারী দল ও সফরকারী নিউজিল্যান্ড নারী দল (বাংলাদেশ সময় সকাল ৯ টা ৫০ মিনিটে)। করোনা পরবর্তী সময়ে এই ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে অস্ট্রেলিয়ায়। তবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ১ম ম্যাচে ফেরা হচ্ছে না তারকা অলরাউন্ডার এলিস পেরির।

চলতি বছরের নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন পেরি। এরপর থেকেই পূনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন তিনি, ঘরের মাঠে গ্রীষ্মে খেলায় ফেরার ইচ্ছে নিয়ে।

১ম টি-টোয়েন্টির আগে অস্ট্রেলিয়া নারী দলের ক্যাপ্টেন মেগ লেনিং জানিয়েছেন পেরির সেই প্রচেষ্টা এখনো চলমান, ‘সে এখনো খেলায় ফেরার প্রক্রিয়া নিয়ে কাজ করছে। যখন সে সবকটি ফ্যাক্টর পার করবে সে অ্যাভেইলেবল হবে। তবে এখনো তা হয়নি, তাকে আমরা আগামীকাল খেলতে দেখবো না।’

তবে প্রথম ম্যাচে না খেললেও সিরিজের কোন এক সময়ে সে খেলবে বলে আশা লেনিংয়ের।

‘সে ফেরার জন্য সম্ভাব্য সবকিছু করছে। তার খুবই ভাল এক পরিকল্পনা রয়েছে। সবাই তার খেয়াল রাখছে, যখন সবকিছু অনুকূলে আসবে তখন সে অ্যাভেইলেবল হবে।’

 

View this post on Instagram

 

Focused on what’s next. @adidasau #ZNE

A post shared by Ellyse Perry (@ellyseperry) on

আগামীকাল শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২৭ ও ৩০ সেপ্টেম্বর। এরপর দুই দল তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ৩, ৫ ও ৭ অক্টোবর। সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে ব্রিসবেনের অ্যালান বোর্ডার ফিল্ডে।

৯৭ ডেস্ক

Read Previous

আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে নিউজিল্যান্ডে, দুই সিরিজ চূড়ান্ত

Read Next

টাইগারদের ব্যাটিং পরামর্শক হওয়ার দৌড়ে জন লুইস

Total
1
Share
error: Content is protected !!