আনুশকাকে জড়িয়ে গাভাস্কারের মন্তব্য, প্রতিক্রিয়া জানালেন আনুশকা

আনুশকাকে জড়িয়ে গাভাস্কারের মন্তব্য, প্রতিক্রিয়া জানালেন আনুশকা

আইপিএলে গতকাল (২৪ সেপ্টেম্বর) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও সানরাইজার্স হায়দ্রাবাদ একে অপরের মুখোমুখি হয়েছিল। যেখানে ৯৭ রানের বড় ব্যবধানে হারে ভিরাট কোহলির নেতৃত্বাধীন ব্যাঙ্গালোর।

ম্যাচে পারফর্ম করতে পারেননি ভিরাট কোহলি। ফিল্ডিংয়ে লোকেশ রাহুলের দুইটি ক্যাচ ছাড়া কোহলি ব্যাট হাতে করেন কেবল ১ রান। আবার ম্যাচে স্লো ওভার রেটের কারণে ১২ লাখ ভারতীয় রুপি জরিমানাও করা হয় তাকে।

এসব ছাপিয়ে আলোচনায় সুনীল গাভাস্কারের করা মন্তব্য। স্টার স্পোর্টস হিন্দিতে ধারাভাষ্য দেওয়ার সময় কোহলির সাথে তার স্ত্রী আনুশকা শর্মাকে জড়িয়ে কথা বলেন গাভাস্কার।

তিনি বলেন, লকডাউনের সময় ভিরাট কোহলি কেবল আনুশকার বোলিংয়ের বিপক্ষেই অনুশীলন করেছেন।

গাভাস্কারের মত গ্রেট ক্রিকেটারের কাছ থেকে ক্রিকেটারের স্ত্রীকে জড়িয়ে মন্তব্য পছন্দ করেননি অনেকেই। এমনকি আনুশকা শর্মা তার ইন্সটাগ্রাম স্টোরিতে এ সম্পর্কে লেখেন।

তিনি লেখেন, ‘জনাব গাভাস্কার আপনার বার্তাটি অরুচিকর। আমি খুব খুশি হবো যদি আপনি ব্যাখ্যা করেন কেনো আপনি একজন স্বামীর খেলার জন্য তার স্ত্রীকে দোষারোপ করতে পারেন নির্বিচার বিবৃতি দিয়ে।

আমি নিশ্চিত এত বছরে আপনি ধারাভাষ্য দিতে যেয়ে প্রত্যেক ক্রিকেটারের ব্যক্তিগত জীবনকে সম্মান দিয়েছেন। আপনি কি মনে করেন না, আমার ও আমাদের জন্যও আপনার একই রকম শ্রদ্ধা থাকা উচিত? আমি নিশ্চিত আপনার মাথায় আরো অনেক বাক্য ছিল গতকালের খেলায় আমার স্বামীর পারফরম্যান্স ব্যাখ্যা করার জন্য। নাকি আপনার মন্তব্য কেবলই আমার নাম ব্যবহারের উদ্দেশ্যে?

এটা ২০২০ সাল, এবং এখনো আমার জন্য জিনিসগুলো পরিবর্তন হয়নি। কখন আমাকে নির্বিচার মন্তব্যের মাধ্যমে ক্রিকেটে জড়ানো বন্ধ করা হবে? শ্রদ্ধেও জনাব গাভাস্কার, আপনার নাম ভদ্রলোকের এই খেলায় উপরের দিকে। আমি যখন শুনেছি এটা আপনি বলেছেন তখন আমি কেবল জানাতে চেয়েছি আমি কেমন অনুভব করেছি।’

৯৭ ডেস্ক

Read Previous

দুই সিরিজ স্থগিতের ঘোষণা দিল ক্রিকেট অস্ট্রেলিয়া

Read Next

আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে নিউজিল্যান্ডে, দুই সিরিজ চূড়ান্ত

Total
11
Share
error: Content is protected !!