আজ দলে ফিরতে পারেন ইমরুল, নাসির

২০১৬ সালে ইমরুল কায়েস ৭টি ওয়ানডেতে ব্যাট করেছেন। সেই ৭ ওয়ানডেতে ১টি শতক ও ১টি অর্ধশতক সহ ৪৬.৪২ গড়ে ৩২৫ রান করেছেন তিনি। ইমরুল কায়েস নিজেকে তাই দুর্ভাগা ভাবতেই পারেন। এরকম পারফরমেন্সের পরেও তিনি যে দলে জায়গা পাচ্ছেন না।

তবে আজ ভাগ্যের শিকে ছিড়তে পারে ইমরুল কায়েসের। যদিও সেটা যতটা না নিজের ভালো পারফরমেন্সের জন্যে, ততোটাই সাব্বির রহমানের বাজে পারফরমেন্সের কারণে। গত ৩ ওয়ানডেতে দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ পজিশনে(৩) নেমে সাব্বির রহমান রান করেছেন যথাক্রমে ০,০,১! টিম মিটিংয়ে তাই বারবার এই পজিশনে ইমরুলকে খেলানোর তাগিদ দিয়েছেন অনেকে।

এদিকে সাইডলাইনে বসে খেলা উপভোগ করতে শিখে যাওয়া নাসির হোসেনের খেলা নিয়েও কথা উঠেছে। তবে তা ইমরুল কায়েসের মতো প্রবলভাবে নয়। নাসিরকে দলে খেলাতে গেলে যে মধুর সমস্যার সম্মুখিন হতে হবে টিম ম্যানেজমেন্টের! মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজদের যেকোন একজনকে সেক্ষেত্রে বাদ দিতে হবে।

একাদশ যেমনই হোক, সেখানে ইমরুল, নাসিরদের ঠাই হোক বা না হোক, মাশরাফি বাহিনীর কাছে জয় ভিন্ন অন্য কিছুই আশা করছেনা ভক্ত সমর্থকেরা।

শিহাব আহসান খান

Read Previous

হ্যাম্পশায়ারের হয়ে মাঠ মাতাবেন আফ্রিদি

Read Next

বাংলাদেশ আয়োজন করবে না বিশ্বকাপ বাছাইপর্ব

২ Comments

  • শিহাব ভাই, সাব্বির প্রতি অবিচার হবেনা???
    এক্সপেরিমেন্ট করে ৩নাম্বারে খেলাবে খারাপ করলে বাদ দিবে, এরকম বাজে সিস্টেম আর কত??
    সাব্বির তো ৬ এ ভালো ছিলো।

    • বাস্তবতা বলছে পারফরমেন্স দিয়েই দলে টিকে থাকতে হবে। দলের যেখানে যাকে প্রয়োজন সেখানে মানিয়ে নিতে না পারলে যে মানিয়ে নিতে পারবে তার দিকেই দল ঝুঁকবে। এটাই চরম বাস্তবতা।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।