অস্ট্রেলিয়ার সেরা একাদশ বেছে নিলেন শেন ওয়ার্ন

শেন ওয়ার্ন

আন্তর্জাতিক ক্রিকেট বেশ কিছুদিন আগেই শুরু হলেও অস্ট্রেলিয়া এখন অব্দি মাঠে নামেনি। আগামীকাল সেই অপেক্ষার পালা ফুরোচ্ছে। বাংলাদেশ সময় রাত ১১ টায় স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ১ম টি-টোয়েন্টি খেলতে নামবে অ্যারন ফিঞ্চের দল।

সাউদাম্পটনে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ১ম ম্যাচ খেলবে দুই দল। অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্ন টুইটারে নিজের পছন্দের একাদশ দিয়েছেন।

শেন ওয়ার্নের বেছে নেওয়া একাদশে জায়গা হয়নি প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি করা মারনাস লাবুশেইনের। আরেক সেঞ্চুরিয়ান অ্যালেক্স ক্যারিকে অবশ্য রেখেছেন ওয়ার্ন। জায়গা হয়নি ম্যাথু ওয়েডের।

২০১৯ বিশ্বকাপের পর দল থেকে বাদ পড়া মার্কাস স্টয়নিসকে একাদশে রেখেছেন ওয়ার্ন। বিগ ব্যাশ লিগে অন্যতম সফল এই অলরাউন্ডার শেষবার আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন গেলবছরের ফেব্রুয়ারিতে। বিগ ব্যাশে ৫৫.৬৩ গড়ে ৬১২ রান করে টুর্নামেন্ট সেরা হয়েছিলেন স্টয়নিস।

স্টয়নিসকে তিন নম্বরের জন্য বিবেচনা করেছেন ওয়ার্ন। অধিনায়ক অ্যারন ফিঞ্চের সঙ্গে ওপেন করতে নামবেন ডেভিড ওয়ার্নার। চারে নামবেন স্টিভ স্মিথ। পাঁচ, ছয় ও সাতে নামবেন যথাক্রমে গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি ও মিচেল মার্শ।

স্পিনার হিসাবে আছেন অ্যাডাম জাম্পা। প্যাট কামিন্স, মিচেল স্টার্কের সাথে আনক্যাপড রাইলি মেরেডিথকে রেখেছেন ওয়ার্ন।

শেন ওয়ার্নের মতে যেমন হওয়া উচিত অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি একাদশ-

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মার্কাস স্টয়নিস, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), মিচেল মার্শ, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, রাইলি মেরেডিথ ও অ্যাডাম জাম্পা।

৯৭ ডেস্ক

Read Previous

ল্যাঙ্গারকে মার্শের কথা মনে করিয়েছে হায়দার-হাফিজ জুটি

Read Next

সাকিবের করোনা টেস্ট সম্পন্ন

Total
12
Share
error: Content is protected !!