বৃষ্টিতে পরিত্যক্ত তৃতীয় ম্যাচ

match report 9
Vinkmag ad

বৃষ্টি বাঁধা যেন থামছেই না! অধিনায়ক নাজমুল হোসেন শান্তর টানা দ্বিতীয় ম্যাচে শতক হাঁকানোর উপর ভিত্তি করে নটিংহ্যাম্পশায়ারের দ্বিতীয় একাদশের বিপক্ষে ছয় উইকেটের জয় তুলে নিয়েছিল বাংলাদেশ হাই-পারফরম্যান্স (এইচপি) দল। এক ম্যাচ পর আবারও বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে তৃতীয় ম্যাচ।

hp

এর আগে এইচপি দলের ইংল্যান্ড সফরের প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হলেও ব্যাট হাতে সেঞ্চুরি করেছিলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। প্রথম ম্যাচে ১০৬ রানের অনবদ্য ইনিংস খেলার পর দ্বিতীয় ম্যাচে অপরাজিত থাকেন ১৪৪ রানে।

এইচপি দলের সফরের তৃতীয় ম্যাচে প্রথমে ব্যাট করে নটিংহ্যাম্পশায়ারের একাডেমি দল। নির্ধারিত ওভারের চার বল বাকি থাকতেই ২৬২ রান সংগ্রহ করে সবকটি উইকেট হারায় তারা। দলটির হয়ে সর্বোচ্চ ৯১ রান আসে সি. হোমের ব্যাট থেকে। এছাড়া ক্লেডন খেলেন ৫১ রানের কার্যকরী ইনিংস।

হাই পারফরম্যান্স দলের হয়ে ৩১ রানের খরচায় ৩ উইকেট শিকার করেন সাইফুদ্দিন আহমেদ। এছাড়া দু’টি করে উইকেট ঝুলিতে নেন আবু হায়দার রনি ও জুবায়ের হোসেন।

নটিংহ্যাম্পশায়ারের দেওয়া ২৬৩ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ২১.৪ ওভার ব্যাট করার সুযোগ পায় এইচপি দল। আর তাতেই ৪ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১০২ রান তুলতে সক্ষম হয় এইচপি শিবির।

এইচপির জার্সি গায়ে সর্বোচ্চ ৫০ রান করেন উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান। এছাড়া মারুফ ১২ রানে এবং রাব্বি ৫ রানে বিদায় নেন। বৃষ্টি বাঁধা দেওয়ার আগ পর্যন্ত ১৫ রানে অপরাজিত থাকেন তানবির হায়দার।

আগামী বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ওরচেস্টারশায়ারের দ্বিতীয় দলের বিপক্ষে লড়াইয়ে নামবে বাংলাদেশের হাই-পারফরম্যান্স দল। সফরের শেষ দু’টি ম্যাচ হবে ১৫ ও ১৭ সেপ্টেম্বর।

৯৭ ডেস্ক

Read Previous

জাতীয় লিগে বাড়ানো হয়েছে ম্যাচ ফি

Read Next

‘একটা ব্রেক তো ডিজার্ভ করি’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share