টেস্ট দলে ফিরলেন রিয়াদ, বাদ পড়লেন নাসির

featured photo1 19
Vinkmag ad

দক্ষিণ আফ্রিকা সফরের জন্যে ১৫ সদস্যের টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন ও শুভাশিস রায়। স্কোয়াডে নিজের জায়গা হারিয়েছেন নাসির হোসেন।

267834 horz
মাহমুদউল্লাহ’র পৌষ মাসে নাসির দেখছেন সর্বনাশ!

অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট দলে জায়গা পাননি মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথমে স্কোয়াডে না থাকলেও পরে মোসাদ্দেকের বদলে দলে নেওয়া হয় মুমিনুল হককে। তবে দক্ষিণ আফ্রিকা সফরে এই দুইজনই আছেন। তবে অজিদের বিপক্ষে দুই টেস্টেই একাদশে থাকা নাসির হোসেন বাদ পড়েছেন।

ঘরের মাঠে স্পিন বান্ধব উইকেট বিবেচনায় অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘোষিত টেস্ট স্কোয়াডে ছিলেন তিনজন পেসার। সেই তিন পেসারের সাথে দক্ষিণ আফ্রিকার বিমানে চড়বেন রুবেল হোসেন ও শুভাশিস রায়।

গত সিরিজের মতো এই সিরিজেও ব্যাকআপ কিপার হিসেবে দলে আছেন লিটন কুমার দাস। সাকিব আল হাসানের অনুপস্থিতিতে বাঁহাতি স্পিনার হিসেবে আফ্রিকা সিরিজে দলে টিকে গেছেন তাইজুল ইসলাম। অফস্পিনার মেহেদী হাসান মিরাজের ইনজুরি গুরুতর নয় বিধায় দলে অনুমিতভাবেই আছেন তিনি।

অফফর্মের মধ্য দিয়ে যাওয়া ইমরুল কায়েসকে সুযোগ দেওয়া হয়েছে আরো একবার। দলে জায়গা ধরে রেখেছেন সৌম্য সরকার, সাব্বির রহমানরা।

১৫ সদস্যের টেস্ট স্কোয়াডঃ  তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুমিনুল হক, মুশফিকুর রহিম (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, রুবেল হোসেন ও শুভাশিস রায়।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

সাকিবের আবেদন মঞ্জুর করলো বিসিবি

Read Next

শান্ত’র ব্যাটে বিলেতে প্রথম জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share